300X70
শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফেব্রুয়ারিতে বাজারে আসছে ইনফিনিক্সের নতুন গেমিং ফোন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১২:৪৬ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : গেমাররা সাধারণত তাদের ডিভাইসকে গেমিংয়ের সাথে মানানসই হিসেবে দেখতে চান। এমন ডিভাইসের প্রতি তারা বেশি আকৃষ্ট হন। গেমারদের এই আবেগের বিষয়টি মাথায় রেখে নতুন গেমিং ফোন আনবে ইনফিনিক্স। ডিপ-কাস্টমাইজড এমএলবিবি বক্সে বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে প্রো-লেভেল গেমিং স্মার্টফোন হট ৪০ প্রো।

ধারণা করা হচ্ছে, হট সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে সেরা ফোন হতে যাচ্ছে মাঝারি বাজেটের হট ৪০ প্রো। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি বাজারে আসতে পারে এই ফোনটি। ডিভাইসটিকে সত্যিকারের গেমিং ফোন বানিয়ে তোলার জন্য এর প্রতিটি খুঁটিনাটি বিষয়ে মনোযোগ দিয়েছে ইনফিনিক্স।

গত বছর ডিসেম্বরে বিশ্ববাজারে আসে ইনফিনিক্সের হট ৪০ সিরিজ। এই সিরিজের অন্তর্ভুক্ত তিনটি মডেল হলো: ইনফিনিক্স হট ৪০, হট ৪০আই এবং হট ৪০ প্রো। গত জানুয়ারি মাসে বাংলাদেশের বাজারে আসে হট ৪০আই। ১৩,৯৯৯ টাকা মূল্যের ফোনটি গ্রাহকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছে।

বাজেটের মধ্যে বাংলাদেশি তরুণদের সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্যই ডিজাইন করা হয়েছে হট ৪০ প্রো। ১২৮ জিবি বা ২৫৬ জিবি ভার্সনের ফোনটিতে থাকতে পারে সেরা প্রসেসর হেলিও জি৯৯। হট ৪০ প্রো-এর কোন ভার্সন, কত দামে এবং কখন বাংলাদেশের বাজারে আসছে, তা এখনো নিশ্চিত করা হয়নি।

গেমিং ফোনের এই এমএলবিবি সংস্করণটি ফিলিপাইন, ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডসহ পৃথিবীর বিভিন্ন দেশেই একটি ট্রেন্ডে পরিণত হয়েছে। বাংলাদেশের বাজারে একমাত্র ব্র্যান্ড হিসেবে এই ট্রেন্ড নিয়ে এসেছে ইনফিনিক্স।

তরুণদের আগ্রহ ও প্রত্যাশার কথা বিবেচনা করে এই ফোনে যুক্ত করা হয়েছে বড় স্ক্রিন ও ব্যাটারি, ফাস্ট চার্জিং, হাই রিফ্রেশ রেট, সর্বশেষ নেটওয়ার্ক প্রযুক্তি, শক্তিশালী চিপসেট এবং বিশেষত এক্স-বুস্ট গেমিং প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা ও অন্যান্য সাধারণ ফিচারেও নজর দিয়েছে ইনফিনিক্স। হট ৪০ প্রো-কে কেন্দ্র করে বাংলাদেশে দারুণ সব অফার নিয়ে আসারও পরিকল্পনা আছে প্রতিষ্ঠানটির।

মোবাইল লিজেন্ডস ব্যাং ব্যাং (এমএলবিবি) একটি মোবাইল মাল্টিপ্লেয়ার ব্যাটল অ্যারেনা গেম। সম্প্রতি বাংলাদেশের গেমাররাও এই গেমের প্রতি আগ্রহী হচ্ছেন। গত বছর এমএলবিবি-র সাথে যৌথভাবে বাংলাদেশে প্রথমবারের মতো ইলেকট্রনিক গেমিং চ্যাম্পিয়নশিপের আয়োজন করে ইনফিনিক্স। গেমিংয়ের ক্ষেত্রে সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য ইনফিনিক্স ও এমএলবিবি- এর মধ্যে অফিশিয়াল পার্টনারশিপ রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঢাকার বাতাস ‘ঝুঁকিপূর্ণ’, বায়ুদূষণের তালিকায় শীর্ষে

অধ্যাপক তাহেরকে বিভাগীয় প্রধান করতে আদালতের রায়

অ্যাপসফ্লায়ারের র‌্যাঙ্কিংয়ে শীর্ষ প্রতিষ্ঠানের তালিকায় শেয়ারইট

বিশেষ অভিযানে সোনাইমুড়ীতে ১৪ জন গ্রেফতার

বৃদ্ধা দাদিকে পেটালেন নাতি, ভিডিও ধারণ করলেন পুত্রবধূ

ভারতীয় ভ্যারিয়েন্ট ঠেকাতে আরও কঠোর হতে হবে

আদালত ঘাটতি পূরণে পদক্ষেপ নেয়া হবে : প্রধান বিচারপতি

শিক্ষার্থীদের আত্মশক্তিতে ভরপুর হয়ে ওঠার আহবান জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের

স্যামসাং গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজিতে পাবেন “অসাম” স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা!

কোন দলের নয়, বঙ্গবন্ধু বাঙালী জাতির সম্পদ : জিএম কাদের

ব্রেকিং নিউজ :