300X70
রবিবার , ২ অক্টোবর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফেসবুকে প্রেম অত:পর . . . . . . . . . . .

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২, ২০২২ ১২:৫৭ পূর্বাহ্ণ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে সোস্যাল মিডিয়ায় প্রেমের অভিনয় করে চাকুরীজীবি এক নারীকে ধর্ষণ ও মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে আ: রহিম নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় উলিপুর থানায় লিখিত অভিযোগ করেছে ওই তরুণী। বিয়ের দাবি নিয়ে ওই যুবকের বাড়িতে আশ্রয় নিতে গেলে শারীরিক নির্যাতন করা রহিমের পরিবারের লোকজন। এখন বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছে নিরুপায় তরুণী।

জানা গেছে, জেলার উলিপুর উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের রফিকুল ইসলামের কন্যা (২১) ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকুরি করাকালীন ফেসবুকে পরিচয় হয় একই এলাকার পীর মামুনের পুত্র আব্দুর রহিমের সাথে। এরই সুযোগ নিয়ে আব্দুর রহিম তার সাথে বিয়ের প্রলোভন দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। দীর্ঘ ৫ বছর অতিবাহিত হলেও বিয়ে না করে নানা টালবাহনা করছে বলে অভিযোগ উঠেছে। চাপ দিলে সকল যোগাযোগ বন্ধ করে দেয় আব্দুর রহিম।

পরে ওই তরুণী বিয়ের দাবি নিয়ে বিষয়টি পরিবারের মাধ্যমে একাধিকবার এলাকায় শালিস বৈঠকেও বিচার না পেয়ে উলিপুর থানায় ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতিারণার লিখিত অভিযোগ দায়ের করে। থানায় অভিযোগের বিষয়টি জানাজানি হলে আত্মগোপন করে ওই প্রতারক যুবক।

পারিবারিকভাবেও ওই তরুণীকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে অস্বীকৃতি জানায় ওই আব্দুর রহিমের পরিবার।

এরই প্রেক্ষিতে আজ ১ অক্টোবর সকালে বিয়ের দাবি নিয়ে প্রেমিক আব্দুর রহিমের বাসায় গেলে রুপসী খাতুনকে বেধড়ক মারপিট করে আব্দুর রহিমের ভাই-ভাবী ও পরিবারের অন্যান্য সদস্যরা।

এ ব্যাপারে কথা হলে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলের পরিবারকে বলেছি আসামীকে ২৪ ঘন্টার মধ্যে উপস্থিত হতে। কিন্তু সেই আল্টিমেটাম তারা মানে নাই। তাই যেকোন মহুর্তে তাকে গ্রেফতার করা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :