300X70
মঙ্গলবার , ২ মে ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বংশাল ও যাত্রাবাড়ী থেকে সাজা ওয়ারেন্টভুক্ত দুইজন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২, ২০২৩ ১১:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২ মে) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল সাত রওজা আনন্দ বেকারী এলাকায় একটি অভিযান চালিয়ে দীর্ঘদিনের পলাতক প্রতারণা মামলায় ১ বছরের কারাদন্ড ও ৫০০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের কারাদন্ড দন্ডিত সাজা ওয়ারেন্টভুক্ত আসামী হাবিব হোসেনকে (৪৫)’কে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ১টি মোবাইল ফোন ও নগদ -১ হাজার ৩শত টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল সোমবার (১ মে) উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী মাছের আঢ়ৎ এলাকায় একটি অভিযান পরিচালনা করে দীর্ঘদিনের পলাতক ২টি পৃথক অর্থঋণ মামলায় ৬ মাস করে মোট ১ বছর কারাদন্ডে দন্ডিত সাজা ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ নুরুল হক (৫৩), পিতা-মৃত আরব আলী, মাতা-মৃত হালিমা বেগম, সাং-কাজলা, থানা-যাত্রাবাড়ী, ঢাকা’কে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ১টি মোবাইল ফোন ও নগদ -৩৪০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা নিজদেরকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :