300X70
শুক্রবার , ১৮ মার্চ ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশ-সাউথ আফ্রিকা ক্রিকেট সিরিজ দেখা যাবে টফি অ্যাপে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৮, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দেশের জনপ্রিয় ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি-তে বাংলাদেশ সাউথ আফ্রিকার মধ্যকার তিনটি ওয়ানডে এবং দুইটি টেস্ট ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে। ম্যাচগুলো বাংলালিংক-এর নির্দিষ্ট ডেটা প্যাক ব্যবহার করে দেখা যাবে অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল ডিভাইস ও অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে।

সাউথ আফ্রিকায় অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ ১৮, ২০ এবং ২৩ মার্চ দেখানো হবে। প্রথম ও তৃতীয় ম্যাচটি বিকাল ৫টায় এবং দ্বিতীয় ম্যাচটি দুপুর ২টায় সম্প্রচার হবে। এরপর ৩১ মার্চ ও ৮ এপ্রিল দুপুর ২টায় সম্প্রচারিত হবে টেস্ট ম্যাচ দুটি।

টফি অ্যাপে লাইভ স্পোর্টসের জন্য রয়েছে নির্ধারিত চ্যানেল। এই চ্যানেলে বাংলাদেশ-সাউথ আফ্রিকা ওয়ানডে এবং টেস্ট সিরিজ সরাসরি দেখতে পারবেন দর্শকরা। ডেটা প্যাক সংক্রান্ত তথ্যও পাওয়া যাবে এই চ্যানেলে। বিস্তারিত জানা যাবে টফি-এর অফিসিয়াল ফেসবুক পেজে।

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “ক্রিকেটপ্রেমীরা এখন চলতি পথে, অফিসে কিংবা ভ্রমণের সময়েও ইন্টারনেট ব্যবহার করে খেলা উপভোগ করতে ভালোবাসেন। লাইভ ক্রিকেটের আনন্দ এখন বাংলালিংক গ্রাহকদের জন্য টফি-এর দর্শকদের কাছে পৌঁছে দিচ্ছি আমরা।

ক্রিকেটভক্তরা বাংলাদেশ-সাউথ আফ্রিকা সিরিজ টফি অ্যাপ এবং ওয়েবসাইটে দেখতে পারবেন বাংলালিংক এর দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার করে। এছাড়াও আমরা ডাবিংকৃত সিরিজ, অরিজিনাল কনটেন্ট, অসংখ্য টিভি চ্যানেল এবং ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) নিয়ে এসেছি দর্শকদের জন্য।”

অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। কিংবা খেলাটি উপভোগ করা যাবে এই লিঙ্কে: https://toffeelive.page.link/BDvsSA

টফি সম্পর্কে:
টফি বাংলাদেশের অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন। ২০১৯ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করে মাত্র কয়েক মাসের মধ্যে গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ নম্বর বিনোদন অ্যাপে পরিণত হয় টফি! এটি দেশের অন্য যে কোনো ভিডিও স্ট্রিমিং অ্যাপ থেকে ভিন্ন। ব্যবহারকারীদের সহজ নেভিগেশন ও বাফারিং মুক্ত কনটেন্ট উপভোগের সুযোগ দেয় অ্যাপটি।

অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোন এবং অ্যান্ড্রয়েড টিভি দুইটিতেই উপভোগ করা যায় টফি। বর্তমানে দেশি ও বিদেশি অনেক লাইভ টিভি চ্যানেল রয়েছে টফিতে। এছাড়াও রয়েছে ভিডিও-অন-ডিমান্ড কনটেন্টের বিশাল সংগ্রহ। বাংলাদেশের প্রথম ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি) প্ল্যাটফর্ম হিসেবে টফি বৈচিত্রময় কনটেন্ট পৌঁছে দিচ্ছে দর্শকদের কাছে।

ওয়েবসাইট : https://toffeelive.com
ফেসবুক : https://www.facebook.com/Toffee.Bangladesh
লিংকইডইন : https://www.linkedin.com/company/toffeelive/
ইন্সটাগ্রাম : https://instagram.com/toffee.bangladesh

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :