300X70
শুক্রবার , ২৪ জুন ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাবাজার-শিমুলিয়া রুটে বন্ধ নৌ চলাচল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৪, ২০২২ ১:৪১ অপরাহ্ণ

সংবাদদাতা, মাদারীপুর: মাদারীপুরের বাংলাবাজার ও মুন্সীগঞ্জের শিমুলিয়া নৌরুটে লঞ্চ, স্পিডবোটসহ সকল যাত্রীবাহী নৌচলাচল বন্ধ রয়েছে।

আজ শুক্রবার (২৪ জুন) সকাল থেকেই যানবাহন চলাচল বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ। বিআইডাব্লিউটিএ’র বাংলাবাজার ঘাটের যানবাহন পরিদর্শক আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী শনিবার বাংলাবাজার ঘাটে মাননীয় প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে জনসভা স্থলে আগত এসএসএফ এর নির্দেশে সকাল থেকেই সকল নৌ চলাচল বন্ধ রাখা হয়েছে। এসময় যাত্রীদের বিকল্প নৌরুট ব্যবহার করা পরামর্শ দেয়া হয়েছে।

শুক্রবার সকাল থেকে দুপুর ১টা বাংলাবাজার ঘাট ঘুরে দেখে গেছে, দক্ষিণ অঞ্চলের বিভিন্ন এলাকার থেকে আগত ঢাকাগামী অনেক যাত্রীই ঘাট থেকে ফিরে গেছেন। নৌযান বন্ধ থাকায় অনেকেই ঘাটে এসে বিপাকে পড়েছেন। তারা ঘাট এলাকায় এসে নৌযান চলাচল বন্ধ জেনে ফিরে যাচ্ছেন।

এদিকে বাংলাবাজার ঘাটে গণপরিবহন প্রবেশও বন্ধ করা হয়েছে। ঘাট এলাকায় জনসভা স্থলের আশেপাশের সড়কে পুলিশের চেকপোস্ট বসিয়ে যানবাহন ফিরিয়ে দেওয়া হচ্ছে।

খুলনার রুপসা থেকে আগত ঢাকাগামী যাত্রী জুনায়েদ বলেন, জরুরি কাজে ঢাকা যাবো। মা হাসপাতালে ভর্তি। এখানে এসে জানতে পারলাম নৌযান চলাচল বন্ধ। জানতাম আজ সন্ধ্যা থেকে নৌযান চলাচল বন্ধ বন্ধ হবে। তবে খবর পেলে এই নৌরুটে আসতাম না। দেখি ওই ঘাট দিয়ে যাওয়া যায় কি না?

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান বলেন, প্রধানমন্ত্রী আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে এসএসএফ এর নির্দেশে নৌ চলাচল বন্ধ রাখা হয়েছে এই রুটে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :