300X70
মঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলালিংকের বড় পর্দায় বিশ্বকাপ ফাইনাল দেখলো হাজারো মানুষ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২০, ২০২২ ১২:৩৪ পূর্বাহ্ণ

সুর এবং নান্দনিক ফুটবল নৈপুণ্যে সাক্ষী হয়ে রইলো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের পর্দা নামলো গত ১৮ ডিসেম্বর। মেসি এম্বাপ্পেদের গোলে বার বার উল্লাসে কেপে ওঠে পুরো আইসিসিবি এক্সপো জোন। টান টান উত্তেজনায় সকলের প্রিয় লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনা ৩৬ বছরের তীব্র উত্তেজনার পর দীর্ঘ প্রতীক্ষিত ফিফা বিশ্বকাপ জিতে ট্রফি নিলো। হাজারো মানুষ সাক্ষী হয়ে রয় এক অবিস্মরনীয় ফাইনালের।

বলছিলাম বাংলালিংক ফুটবল কার্নিভাল এর গালা ফাইনাল ইভেন্টের কথা। বাংলালিংক এবারের বিশ্বকাপকে সামনে রেখে ফুটবল প্রেমীদের জন্য বিশাল আয়োজন রেখেছিল। এরই অংশ হিসেবে ছিলো সারাদেশের বিভিন্ন স্থানে বড়পর্দায় বিশ্বকাপ ফুটবলের ম্যাচ দেখার সুযোগ। এই ফুটবল কার্নিভালের গালা ফাইনাল ইভেন্টে আইসিসিবি এক্সপো জোনে সমাগম ঘটে হাজারো মানুষ। অনুষ্ঠানটির ইভেন্ট ম্যানেজমেন্ট হিসেবে কাজ করেছে স্কাই ট্র্যাকার লিমিটেড।

খেলা দেখতে আসা দর্শকদের মাতাতে বাংলালিংক আয়োজন করেছিল ৬টি সনামধন্য ব্যান্ডের চোখধাধানো পারফরমেন্স। ওয়ারফেজ, আর্টসেল, ক্রিপটিক ফেইট, নেমেসিস, এভোয়েড রাফা, ক্যালিপ্সো একে এক দর্শক মাতানো পার্ফরমেন্স উপহার দেয়। অনুষ্ঠানটির পেমেন্ট পার্টনার হিসেবে ছিল বিকাশ। ব্রডকাস্টিং পার্টনার হিসেবে কাজ করেছে টি-স্পোর্টস। এছাড়াও অনুষ্ঠানে সংযুক্ত রয়েছে বাংলাদেশ ব্যান্ড মিউজিক ফোরাম কমিউনিটি।

বাংলালিংক দেশের ইতিহাসে প্রথমবারের মতো বাংলাদেশে মেগা স্পোর্টস ইভেন্টের লাইভ স্ট্রিমিং একমাত্র ডিজিটাল বিনোদন অ্যাপ টফি বাস্তবায়ন করেছে। দেশসেরা এই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মটি সারাদেশের দর্শকদের জন্য যেকোন নেটওয়ার্ক থেকে বিশ্বকাপের ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিয়েছে।

বাংলালিংক এর ব্রান্ড এন্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফী আহমদ ‘বাংলালিংক ফুটবল কার্নিভাল’ নিয়ে বলেন, “বাংলালিংক সবসময়ই মিউজিক এবং যুব সমাজের সাথে থেকেছে। এরই ধারাবাহিকতায় আমরা সারা দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ২০ টির বেশি কনসার্ট করেছি সেখানে আমরা বিপুল পরিমাণ যুব সম্প্রদায়কে আমরা একসাথে করতে পেরেছি।

এছাড়াও ফিফা বিশ্বকাপকে কেন্দ্র করে আমরা নিয়ে এসেছি বাংলালিংক ফুটবল কার্নিভাল, এই প্রোগ্রামের আওতায় আমরা সারা দেশে বিভিন্ন স্থানে বড় পর্দায় ফিফা বিশ্বকাপ দেখার ব্যবস্থা করে দিয়েছি, এই ফুটবল কার্নিভালের গালা ইভেন্ট অনুষ্ঠিত হয়ে গেল আইসিসিবি এক্সপো জোনে। বাংলালিংক এর এই আয়োজনে দর্শক মাতাতে ছিল সনামধন্য ৬টি ব্যান্ডের সঙ্গীত পরিবেশনা।

একইসাথে এই মাসেই বাংলালিংক ওয়ার্ল্ড কাপ কার্নিভাল- আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটসাল টুর্নামেন্ট আয়োজন করেছিল। সেখানে মোট ১২টি ইউনিভার্সিটির শতাধিক ছাত্র অংশগ্রহন করে। পুরো ডিসেম্বর মাস জুড়ে বাংলালিংক মিউজিক নিয়ে আরো অনেক কাজ করবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :