300X70
রবিবার , ২৭ আগস্ট ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপি যতই লম্ফ ঝম্ফ করুক নির্বাচন হবে সংবিধানের আলোকেই : কৃষি মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৭, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ

আলকামা সিকাদার, মধুপুর (টাঙ্গাইল) : বিএনপি আবার আন্দোলন, আগুন সন্ত্রাসের পায়তারা করছে। আবার যদি তারা হরতাল দেয়, ট্রাকে আগুন দেয় তাহলে তাদের সময়োচিত শিক্ষা দেয়া হবে।

বিএনপি যতই লম্ফ টম্ফ করুক সংবিধানের আলোকেই নির্বাচন হবে। উল্লেখ করে তিনি বলেন, গণতন্ত্রের অর্থ এই নয়, যা খুশি তাই করবেন। যা খুশি তাই করতে পারবেন না। মানুষের নিরাপত্তা দিতে হবে। মানুষের ভোট নিয়ে নির্বাচিত হয়েছি, শপথ নিয়েছি সুন্দর ভাবে দেশ চালাবো। যারা আবার হুমকি দিচ্ছে, আগুন সন্ত্রাস করে দেশ কে অস্থিতিশীল করবে, মানুষের জীবনের নিরাপত্তা নষ্ট করবে, তাদের সময়োচিত শিক্ষা দেয়া হবে। তিনি বলেন বিএনপি যতই লম্ফ ঝম্ফ করুক নির্বাচন হবে সংবিধানের আলোকেই।

গতকাল দুপুরে টাঙ্গাইলের মধুপুর অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝে নগদ অর্থ, সেলাই মেশিন ও ঢেউটিন বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীনের সভাপতিত্বে অন্যান্যরা বক্তব্য রাখেন মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, জেলা আওয়ামী লীগের নেতা ইয়াকুব আলী, ডা. মীর ফরহাদুল আলম মনি, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, যষ্ঠিনা নকরেক, মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাইদিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত কৃষি অফিসার শাকুরা নাম্মী পরে কৃষি মন্ত্রী মধুপুর উপজেলার অসহায় পরিবার ও যুব মহিলাদের মাঝ নগদ অর্থ, সেলাই মেশিন ও ঢেউটিন বিতরণ করেন। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সুবিধাভোগী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :