300X70
মঙ্গলবার , ১৩ জুন ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএসআরএফ-এর সভাপতি ফসিহ উদ্দীন মাহতাব, সাধারণ সম্পাদক মাসউদুল হক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৩, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ

সচিবালয় প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নির্বাচনে ৮৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক প্রতিদিনের বাংলাদেশের বিশেষ প্রতিনিধি ফসিহ উদ্দীন মাহতাব। আর ৭৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বার্তা সংস্থা ইউএনবির বিশেষ প্রতিনিধি মাসউদুল হক।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে সংগঠনটির কার্যকরি কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম।

সভাপতি পদে নিকটতম প্রার্থী মো. সিদ্দিকুর রহমান পেয়েছেন (৩০ ভোট) তৃতীয় হয়েছেন মোতাহার হোসেন (২৭ ভোট)। আর সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রার্থী মোহাম্মদ আকতার হোসেন (৪৪ ভোট), মাসুদুর রহমান (রহমান মাসুদ) (২১ ভোট) ও প্রার্থী আনিসুর রহমান তপন পেয়েছেন (৬ ভোট)।

অন্য পদে নির্বাচিতরা হলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে নির্বাচিত হন এমএ জলিল মুন্না (মুন্না রায়হান)। যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেহদী আজাদ মাসুম (৮৬ ভোট), তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মাইনুল হোসেন পিন্নু পেয়েছেন (৫৫ ভোট), ৮২ ভোট পেয়ে সাংগাঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তাওহীদুল ইসলাম। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. বাহরাম খা পেয়েছেন ৩৫ ভোট ও মো. মোসকায়েত মাশরেক পেয়েছেন (২৭ ভোট), বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শফিউল্লাহ সুমন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শাহাদাত হোসেন রাকিব, বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিজন কুমার দাস, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন ফারুক আলম (৬৯ ভোট), তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব) (৬৩ ভোট)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন ঝর্ণা রায় (৮১ ভোট), আসাদ আল মাহমুদ (৬৫ ভোট), উবায়দুল্লা বাদল (৬৪ ভোট), মিজানুর রহমান চৌধুরী (৬২ ভোট), মাহমুদ আকাশ (৫৯ ভোট), মো. রাকিব হাসান (৫৪ ভোট), মহসীনুল করীম লেবু (৪০ ভোট) ও আয়নাল হোসেন (৩৯ ভোট)। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হাওরের বিস্ময় ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন

নারায়ণগঞ্জ ও কদমতলী হতে ৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ২ জন গ্রেফতার

সুনামগঞ্জের হুরামন্দিরা হাওরের ১ হাজার হেক্টর বোরো ফসল পানির নিচে

কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত

দারিদ্র্যসীমা থেকে বেরিয়ে আসবে কয়েক কোটি লোক : সমাজকল্যাণমন্ত্রী

এবার ৪ দশমিক ৬ মাত্রার ভূমিকম্পে কাঁপল দেশ

বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী

বন্যপ্রাণী নিধন ও পাচাররোধে সুন্দরবনজুড়ে রেড অ্যালার্ট

ঢাকা সিএমএইচ এ বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উদযাপন

ঝালকাঠি-১ আসন : সরে দাঁড়ালেন শাহজাহান ওমরের প্রতিদ্বন্দ্বী মনির

ব্রেকিং নিউজ :