300X70
বুধবার , ১২ অক্টোবর ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিয়ের পরপরই মা হয়েছেন যেসব নায়িকা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১২, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউড তারকাদের নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই ভক্তদের। তাদের বিলাসী জীবনযাপন, বিয়ে ও প্রেম নিয়ে ভক্ত অনুরাগীদের কোৗতুহলের সীমা থাকে না। তবে সেই কৌতুহল আরো দ্বিগুন হয়ে ওঠে তারকাদের সন্তান জন্মদানের সংবাদে। তারকাদের সন্তানদের নিয়ে দর্শকমহলে আগ্রহ বরাবরই তুঙ্গে।

বিয়ের কিছু দিনের মধ্যেই মা হওয়ার খবর। সন্তান জন্মদানের খবর থেকে শুরু করে সন্তান ভূমিষ্ঠ হওয়া পর্যন্ত নজরে রাখেন প্রিয় তারকাকে। কিছু ক্ষেত্রে সেই নজরদারি পরিণত হয় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

‘নিয়ম’ ভেঙে চমকে দিয়েছেন নয়নতারা থেকে আলিয়া ভট্ট, বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঠিক পরেই সন্তান জন্ম দিয়ে দর্শকমহলকে চমকে দিয়েছেন তেমনই বলিউড তারকাদের বিষয়ে আলোকপাত করা হলো।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা: ৯ অক্টোবর, রোববার সন্তানের জন্ম দিলেন দক্ষিণী সিনেমাজগতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে যমজ সন্তান-সহ মায়ের ছবি প্রকাশ্যে আসায় ভালবাসা এবং শুভেচ্ছাবার্তার ঝড় বয়ে যায়।

সংবাদ সংস্থা আনন্দবাজা অনলাইনের সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরেরই ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন নয়নতারা এবং বিঘ্নেশ। দক্ষিণী ছবির পরিচালক বিঘ্নেশের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন এই দম্পতি। জানা যায়, সন্তানসম্ভবা অবস্থাতেই বিয়ে করেছিলেন নয়নতারা। তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের মাত্র চারমাস পরেই সন্তান জন্ম দেয়ায় বেশ অবাক হয়েছেন ভক্ত-অনুরাগীরা।

আলিয়া ভট্ট: ৬ অক্টোবর, বৃহস্পতিবার সাধের অনুষ্ঠান পালন করেন রণলিয়ার মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে। খুব তাড়াতাড়ি কাপুর পরিবারে নতুন অতিথি নিয়ে আসছেন বলিউডের এই দুই তারকা। চলতি বছরের এপ্রিল মাসেই গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। প্রণয়ের সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ানোর কিছু দিনের মধ্যেই সুখবর জানিয়েছিলেন এই তারকা দম্পতি।

দিয়া মির্জা: ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন বলিউডের ‘ডিভা’ দিয়া মির্জা। মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের মে মাসে মাত্র তিনমাসের ব্যবধানে প্রথম সন্তানের জন্ম দেন দিয়া। বিয়ের কয়েক মাসের মধ্যেই সন্তান জন্মের খবর প্রকাশ্যে আসায় অবাক হন সকলে। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, সন্তান জন্ম দেওয়ার সময় তাঁর শারীরিক সমস্যা দেখা দিয়েছিল।

নেহা ধুপিয়া: ২০১৮ সালের মে মাসে অঙ্গদ বেদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের জনপ্রিয় তারকা নেহা ধুপিয়া। সেই বছরের নভেম্বর মাসেই সকলকে অবাক করে প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ২০২১ সালের অক্টোবর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন নেহা।

পূজা বন্দ্যোপাধ্যা: ২০২০ সালে কুণাল বার্মার সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বিয়ের ঠিক পরেই তিনি অভিনয় জগৎ থেকে বিরতি নিয়ে নিয়েছিলেন। গুঞ্জন শোনা যাচ্ছিল এই অভিনেত্রী অন্তঃসত্ত্বা। সেই বছরের অক্টোবর মাসেই পূজার মা হওয়ার সুখবরটি প্রকাশ্যে আসে। বেশ অবাক হয়ে যান পূজার ভক্ত-অনুরাগীরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিকদের প্রশিক্ষণ সম্পন্ন

কুমিল্লার ইস্যু নিয়ে ইসির পদত্যাগ দাবি করা অযৌক্তিক: হানিফ

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন কাউন্সিলর মামুন মন্ডল

রমজানের আগেই বাজারে আসবে ভোজ্যতেল, চিনি, খেজুর, পেঁয়াজ ও ছোলা

ব্যাংকিং খাতে প্রথম টোল ফ্রি কল সেন্টার নম্বর চালু করলো ব্র্যাক ব্যাংক

বিএনপি অবৈধ অর্থ ব্যয় করে দেশের বিরুদ্ধে বিদেশে লবিস্ট ফার্ম নিয়োগ করেছে : তথ্যমন্ত্রী

জাপানের নিরাপত্তা সহযোগিতা কাঠামোতে যুক্ত হলো বাংলাদেশ

পূর্ব পরিকল্পনা মোতাবেক নরসিংদীর সোহরাবকে হত্যা করা হয়

যে গান মুক্তিকামী বাঙ্গালিকে দিয়েছিল অদম্য প্রাণশক্তি

বঙ্গবন্ধুর আদর্শে শিশুদের গড়ে তুলতে হবে : গণপূর্তমন্ত্রী

ব্রেকিং নিউজ :