300X70
মঙ্গলবার , ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বৃষ্টির কারণে পবিত্র ঈদ মিলাদুন্নবি উদযাপন করতে না পারায় বার এন্ড এসোসিয়েশন ক্ষমা চাইলেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৯:০৩ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক :
 ১২ই রবিউল আউয়াল পবিত্র ঈদেমিলাদুন্নবি (স.) উদযাপন হওয়ার কথা ছিল ধোলাইপার ইস্কুল মাঠ যাত্রাবাড়িতে। অতিরিক্ত বৃষ্টি হওয়ায় কারণে আয়োজক বার এন্ড এসোসিয়েশন এর কর্নধার জনাব বখতিয়ার আহমেদ রনী অনুষ্ঠান স্থগিত ঘোষণা করেন এবং সকল মেহমান ও সদস্যদের নিকট ক্ষমা প্রার্থনা করেন। এসময় ঈদে মিলাদুন্নবীর (স.) এই আয়োজনে তাহার সেচ্ছাসেবক ও নিরাপত্তা কর্মীরা ১০ হাজার মানুষের জন্য প্রস্তুতকৃত তবারক নিজ নিজ সদস্যদের মধ্যে বন্টন এবং অনুপস্থিত সদস্যদের বাসায় পেঁৗছে দেয়। অবশিষ্ট খাবার গরিব দুখিদের মধ্যে বিতরণ করা হয়। বার এন্ড এসোসিয়েটের কর্নধার এডভোকেট বখতিয়ার আহমেদ রনী তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন চাঁদাবাজি বা সন্ত্রাস দমন আমাদের কাজ না। আমরা সমাজ সেবা ও উন্নয়ন মূলক কাজ করব।

আমাদের কাজ হবে সমাজের ময়লা পরিষ্কার করা এবং নিজ নিজ এলাকায় কোথায় ময়লা আছে খুজে বের করা। আমি সরকার, প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনি সবার নিকট যাব। আমার বিশ্বাস সবাই আমাদের এই কাজে সহযোগিতা করবেন। আমরা যাত্রাবাড়ি, কদমতলি, ডেমড়া থানাধীন এড়িয়াকে রোল মোডেল বানাবো ইনশাআল্লাহ।

যে সকল মানুষ আন্দলোনে শহীদ হয়েছেন এবং এখন যারা দেশের জন্য কাজ করছেন তাদের সবার নাম স্বর্ণঅক্ষরে লিখার ব্যবস্থা করব, আপনাদের জন্য এমন এক স্থাপনা নির্মাণ করব, যাহার দর্শনে সমগ্র পৃথিবীর মানুষ আসবে এই বাংলাদেশে। তিনি বলেন, দেশের যেকোনো সংকটময় মুহূর্তে তাহার টিম তৈয়ার আছে। সাধারন জনগণ, ছাত্র, রাজনৈতিক নেতাকর্মিদের উদ্দেশ্যে বলেন, যদি দ্রুত নির্বাচন চান তাহলে অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগীতা করুন। সরকারকে বিরক্ত করবেন না।

আমাদের প্রত্যাশা সঠিক, দাবী সঠিক কিন্তু সময়টা ভুল। আগে সংস্কার মেরামত হোক, আমাদের সবাইকে ঐক্যমতে চোখ কান খুলা রাখতে হবে, তা নাহলে দেশের বাইরের এবং ভিতরের শত্রুরা আমাদের শেষ করে দিবে।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত