300X70
শনিবার , ২০ আগস্ট ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পেপারফ্লাইয়ের দেশব্যাপী দ্রুত ডেলিভারি সেবার সঙ্গে চুক্তিবদ্ধ হলো এসিসিএ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২০, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দ্য এসোসিয়েশন অফ চার্টার্ড সার্টিফাইড অ্যাকাউন্টেন্টস ( এসিসিএ) সারা দেশে ২৪-৪৮ ঘন্টায় দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারির জন্য পেপারফ্লাইয়ের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে চুক্তিবদ্ধ হলো।

এসিসিএর কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান, এফসিসিএ ও পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মোঃ মেসবাউর রহমান সম্প্রতি এ বিষয়ে একটি চুক্তি সাক্ষর করেন। এসিসিএর পক্ষ থেকে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ, শ্রীলঙ্কা ও নেপালের বিজনেস সার্ভিস ও কম্পলায়েন্স ম্যানেজার জি এম রাশেদ, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (লার্নিং) শাহ ওয়ালিউল মঞ্জুর এবং কাস্টমার সার্ভিস বিভাগ থেকে সৈয়দা সাদিয়া আফরোজ। এদিকে পেপারফ্লাইয়ের পক্ষ থেকে সিনিয়র সেলস ম্যানেজার মোঃ মুস্তাফা এ আর রাকিব এবং কি-অ্যাকাউন্টসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ওলি-উর-রেজাও এই চুক্তিসাক্ষর অনুষ্ঠানে যোগ দেন।

এই চুক্তি অনুযায়ী, পেপারফ্লাই দ্রুততম সময়ে এসিসিএ বাংলাদেশ-এর সকল ডকুমেন্টস বা কাগজপত্র ঢাকার ভেতরে ও বাইরে সারা দেশে ডেলিভারি দেয়ার দায়িত্ব গ্রহণ করবে৷ উল্লেখ্য, এসিসিএ ১১৬ বছরের পুরনো এবং বিশ্বের পেশাদার অ্যাকাউন্টেন্টদের সবচেয়ে বড় গ্লোবাল সংস্থা৷ বর্তমানে ১৭৮ টি দেশে এসিসিএর রয়েছে ২৩৩, ০০০ এরও বেশি সম্পূর্ণ পেশাদার সদস্য এবং ৫৪৪,০০০ ছাত্র।

“সারা বিশ্বে পার্টনারশিপের মাধ্যমে যৌথভাবে কাজ করা এসিসিএর মূলমন্ত্রগুলোর মধ্যে অন্যতম। পৃথিবীর পেশাদার অ্যাকাউন্টেন্টদের সবচেয়ে বড় সংস্থা হিসেবে এসিসিএ সবসময়ই যৌথ উদ্যোগে গড়া মডেলগুলোর ব্যাপারে মনোযোগ দিয়ে আসছে। পেপারফ্লাইয়ের সঙ্গে এই বিশেষ পার্টনারশিপ আমাদের বর্তমান ও ভবিষ্যত সদস্যদের নেটওয়ার্কের জন্য অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করবে৷ এতে করে পেপারফ্লাইয়ের দ্রুত ও কার্যকর ডেলিভারি সেবার মাধ্যমে আমাদের জরুরি ডকুমেন্টস বা কাগজপত্র সবজায়গায় পৌঁছে যাবে সহজেই। ফলে দীর্ঘমেয়াদী প্রক্রিয়ার বাড়তি ঝামেলা কমে আসবে অনেকটা।

আমরা তথ্য সংরক্ষণের ক্ষেত্রে জিডিপিআরের নিয়মাবলি মানার ব্যাপারটি নিশ্চিত করছি এবং পরিষ্কারভাবে বর্ণনা করে প্রক্রিয়াগুলো লিখে দেয়ার মাধ্যমে আমাদের সঙ্গে সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের ব্যক্তিগত তথ্য ও গোপনীয়তা অর্থাৎ প্রাইভেসি রক্ষার সকল ব্যবস্থা নিচ্ছি।”, বলেন কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান, এফসিসিএ।

দেশের সবচেয়ে শক্তিশালী প্রযুক্তি-নির্ভর লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাই সারা দেশে ডোরস্টেপ ডেলিভারি ও পিক আপের পাশাপাশি ক্যাশ-অন-ডেলিভারি ও ক্যাশলেস-পে এর মতো সুবিধাজনক সেবার নিশ্চয়তা দেয়। প্রতিষ্ঠার সময় থেকে এ পর্যন্ত পেপারফ্লাই দেশব্যাপী প্রায় ১২ মিলিয়ন ডেলিভারি সফলভাবে সম্পন্ন করেছে। বর্তমানে ঢাকা ও সারাদেশের অন্যান্য জেলাতেও দ্রুততম ডেলিভারি দেওয়ার সক্ষমতা রাখে পেপারফ্লাইয়ের নেটওয়ার্ক৷

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৬ জনের মৃত্যু

ওসি প্রদীপসহ ১৫ আসামি ফের আদালতে

বিদেশি পর্যটক আনতে ভিসা প্রক্রিয়া সহজ করার কাজ চলছে : বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

গোপালগঞ্জে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জিওসি ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

‘চুরির পর অন্য জেলায় চলে যাওয়ার কারণে তাদের ধরা কঠিন’

সাতক্ষীরায় পাঁচ মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

আগামী চার বছরে বিডিইউ’কে দেশসেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে চাই : বিডিইউ উপাচার্য

ভাবি-দেবরের দ্বন্দ্ব আবারও প্রকাশ্যে এলো

‘সততার সঙ্গে অর্থ ব্যয় করতে হবে’

ব্রেকিং নিউজ :