300X70
সোমবার , ২৪ এপ্রিল ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাতক্ষীরায় পাঁচ মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৪, ২০২৩ ৮:৫৮ পূর্বাহ্ণ

সংবাদদাতা, সাতক্ষীরা: সাতক্ষীরার বাইপাস সড়কের বকচরা এলাকায় পাঁচটি মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় ৭ জন গুরুতর আহত হয়ে সাতক্ষীরা মেডিকেল ও খুলনা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারী (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

স্থানীয়রা জানান, সাতক্ষীরার বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন মাহমুদুর রহমান। এ সময়ে বকচরা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষ হওয়ার সঙ্গে সঙ্গে দুই পাশ দিয়ে আসা আরো তিনটি মোটরসাইকেলের একত্রে সংঘর্ষ হয়। এ ঘটনায় ঘটনাস্থলে আব্দুল বারী নিহত হন। অপরদিকে তার ছেলে রেজোয়ানকে অচেতন অবস্থায় সাতক্ষীরা মেডিকেলে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক মৃত বলে নিশ্চিত করেন।

পরে দুর্ঘটনার কবলে পড়া মাহমুদুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল থেকে খুলনা মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন জানান, নিহতদের মরদেহ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। তাছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :