300X70
শনিবার , ২৮ মে ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যাংক অ্যাকাউন্ট থেকে মেটলাইফে দেওয়া যাবে প্রিমিয়াম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২২ ৭:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : গ্রাহকদের বীমা অভিজ্ঞতা আরো উন্নত করতে মেটলাইফ বাংলাদেশ সম্প্রতি ব্যাংক একাউন্ট থেকে বীমার প্রিমিয়াম দেওয়ার প্রক্রিয়া (ইএফটি ডেবিট) চালু করার জন্য অনলাইন এনরোলমেন্ট চালু করেছে। এর ফলে মেটলাইফের গ্রাহকেরা এখন মাত্র ২ মিনিটে তাদের ব্যাংক একাউন্ট থেকে স্বয়ংক্রিয় ভাবে প্রিমিয়াম দিতে পারবেন।

অনলাইনে একবার নিবন্ধন বা এনরোলমেন্ট করেই গ্রাহকরা ইএফটি ডেবিট চালু করতে পারবেন। এনরোলমেন্ট পর গ্রাহকদের আর বার বার প্রিমিয়াম দেওয়ার কথা মনে রাখতে হবে না যার ফলে বীমা পলিসিও সক্রিয় থাকবে। এনরোলমেন্ট করতে সময় লাগবে মাত্র ২ মিনিট। ইএফটি ডেবিট চালু করা যাবে এই লিংক-এ https://epay.metlife.com.bd/eftdebitform

ইএফটি ডেবিট এর মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দের ব্যাংক একাউন্ট থেকে সরাসরি প্রিমিয়াম দিতে পারেন। অনলাইন এনরোলমেন্ট সুবিধার কারণে ইএফটি ডেবিট চালু করার জন্য গ্রাহকদের এখন আর কাগজের ফরম পূরণ করা বা সরাসরি ব্যাংকে কিংবা মেটলাইফ অফিসে যাওয়ার প্রয়োজন হবে না। পুরো প্রক্রিয়াটিই সম্পন্ন করা যাবে বাসা থেকেই।

ইএফটি ডেবিট এর মতো ডিজিটাল পেমেন্ট চ্যানেলগুলো বাংলাদেশে জনপ্রিয়তা লাভ করছে। মেটলাইফ বাংলাদেশের মোট প্রিমিয়ামের ৩৭ শতাংশের বেশি সংগ্রহ করা হয় ইএফটি ডেবিট, অনলাইন ব্যাংকিং ও এমএফএস এর মতো অনলাইন চ্যানেলগুলো থেকে।

এ প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী আলা আহমদ বলেন, “গ্রাহকদের পাশে থাকতে আমরা সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ। একটি সমৃদ্ধ ভবিষ্যৎ নির্মাণের জন্য বিমা সংক্রান্ত সেবাগুলো গ্রাহকদের কাছে আরো সুবিধাজনক করা খুবই গুরুত্বপূর্ণ। নতুন এই অনলাইন এনরোলমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আমাদের গ্রাহকরা মাত্র দুই মিনিটের মধ্যে ইএফটি ডেবিট অ্যাক্টিভেট করতে পারবেন এবং নির্বিঘ্নে বিশ্বমানের বিমা সেবা উপভোগ করতে পারবেন। ”

মেটলাইফ
MetLife, Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”), এর সমন্বয়ে বিশে^র অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রুপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে।

১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ-এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবিমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতীক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রাথমিকের শিক্ষার ডিজিটাইজেসন প্রকল্প শুরু

৮১ বারেও দাখিল হলো না সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

প্রাণিসম্পদের বিস্তৃতির মাধ্যমে সুস্বাদু মাংস বিদেশে রপ্তানির পরিকল্পনা রয়েছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

নতুন কৌশলে কর্ণফুলী নদী পথে পাচার হচ্ছে কাঠ

পাওয়ার ক্যাবলস ও লয়েল মেটালসহ ৬ প্রতিষ্ঠানকে ১১ লক্ষ টাকা জরিমানা

মৎস্য ও প্রাণিসম্পদ এবং পরিবেশমন্ত্রী শোক সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের মৃত্যুতে

ওটিটি প্ল্যাটফমে মুক্তি পাবে এলিনা শাম্মীর সিনেমা ‘জানোয়ার’

বান্দরবানে আওয়ামী লীগের প্রার্থী ইসলাম বেবী মেয়র নির্বাচিত

পরিবেশ সুরক্ষায় সবার চেয়ে এগিয়ে ওয়ালটন

আগামীকাল জাতীয় চাঁদ দেখা কমিটির সভা

ব্রেকিং নিউজ :