300X70
শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্র্যাক ব্যাংক-মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীরা দেখতে পাবে বিশ্বকাপ ক্রিকেট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৪, ২০২৩ ১২:০২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : গ্রাহকদেরকে স্টেডিয়ামে বসে ‘আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ২০২৩’ দেখার অবিস্মরণীয় মুহূর্ত উপহার দিতে ব্র্যাক ব্যাংক এবং মাস্টারকার্ড যৌথভাবে একটি ‘স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইন পরিচালনা করেছে।

“ব্র্যাক ব্যাংক-মাস্টারকার্ড আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ ২০২৩ স্পেন্ড অ্যান্ড উইন” শিরোনামের এই ক্যাম্পেইনটি বিজয়ীদের জন্য স্টেডিয়াম বসে দক্ষিণ আফ্রিকা বা নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশ দলের বিশ্বকাপ ম্যাচ সরাসরি উপভোগ করার সুযোগ দিয়েছে।

ক্যাম্পেইনটি ১১ অক্টোবর ২০২৩ থেকে ১৪ অক্টোবর ২০২৩ পর্যন্ত চলে, যেখানে ব্র্যাক ব্যাংকের মাস্টারকার্ড ক্রেডিট কার্ডহোল্ডাররা স্থানীয় এবং আন্তর্জাতিক লেনদেনে ব্র্যাক ব্যাংকের কার্ড ব্যবহার করে এই আকর্ষণীয় পুরস্কারটি লুফে নেওয়ার সুযোগ পান।

ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহকের ব্যয়ের পরিমাণের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হয়েছিল। ক্যাম্পেইনে চারটি ক্যাটাগরিতে মোট ২৯টি ম্যাচের টিকিট পুরস্কার হিসেবে দেওয়া হয় ।

এই ক্যাম্পেইনের অধীনে ২০ জন ভাগ্যবান কার্ডহোল্ডার ‘জেনারেল টিকিট’ বিজয়ী হন এবং ‘মাস্টারকার্ড সোফা’ ক্যাটাগরিতে জিতেছেন ৬ জন, যারা গ্যালারিতে মাস্টারকার্ড সোফা/বক্স-এ বসে ম্যাচ দেখার সুযোগ পান।

এছাড়াও দুইজন কার্ডহোল্ডার ‘বিয়ন্ড বাউন্ডারি’ ক্যাটাগরিতে টিকিট জিতেছেন, যেখানে তারা ম্যাচটি দেখার পাশাপাশি জাতীয় সঙ্গীত চলাকালীন বাউন্ডারির পেছনে দাঁড়ানোর এবং ট্রফির সাথে ছবি তোলার সুযোগ পান।

ক্যাম্পেইনের চূড়ান্ত বিজয়ী ‘ম্যাচ ডে এক্সপেরিয়েন্স’ ক্যাটাগরিতে টিকিট জিতেছেন, যেখানে তিনি একটি ভিআইপি আসনসহ পুরস্কার-বিতরণী অনুষ্ঠানের থাকার সুযোগ পান।

ক্রিকেট বিশ্বকাপ ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ূল ইসলাম বলেন, “বিশ্বকাপ ক্যাম্পেইনে অংশগ্রহণে আমাদের গ্রাহকদের উৎসাহ দেখে আমরা সত্যিই অনেক অভিভূত।

এই ক্যাম্পেইনটি আমাদের গ্রাহকদের স্টেডিয়ামে বসে বিশ্বকাপ ম্যাচ দেখার সম্ভাবনা তৈরির মাধ্যমে তাদের জীবনের একটি লালিত স্বপ্ন পূরণ করার সুযোগ প্রদান করেছে। গ্রাহক সম্পৃক্ততায় ব্র্যাক ব্যাংক ভবিষ্যতেও মাস্টারকার্ডের সাথে এ ধরনের ক্যাম্পেইন অব্যাহত রাখবে।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্থানীয় সরকার বিভাগের আওতাধীন দপ্তর সমূহের সাথে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি

২০ ব্যক্তি, সংগঠক ও প্রতিষ্ঠানকে “হিরো অ্যাওয়ার্ড-২১ ” দিলো আরভী ফাউন্ডেশন

র‌্যাব-১০ এর অভিযানে ৪ জন গ্রেফতার

বিকাশ পেমেন্টে হোটেল ও রিসোর্ট বুকিংয়ে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট

দক্ষিণ এশিয়ায় একটি স্মার্ট ট্যালেন্ট ইকোসিস্টেম গড়ে তুলবে হুয়াওয়ে

উত্তরায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি হাবিব হাসান

বন্যাদুর্গতদের সহায়তায় ঢাকার ডিপিএস এসটিএস স্কুলের শিক্ষার্থীরা

অবাধ তথ্য প্রবাহ গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠার অপরিহার্য শর্ত : জিএম কাদের

বন্দর মদনপুরে আগুন লেগে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি 

আজ ঢাকা আসছেন ভারতের নতুন হাইকমিশনার

ব্রেকিং নিউজ :