300X70
সোমবার , ১ আগস্ট ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বয়স ১৮, বলিউডে পা রাখছেন কাজলকন্যা নাইসা?

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১, ২০২২ ১:১৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউড তারকা কাজল ও অজয় দেবগনের মেয়ে নাইসা দেবগন তাঁর ফ্যাশন সেন্সের জন্য ধীরে ধীরে হয়ে উঠছেন টক অব দ্য বি-টাউন। মিডিয়ার মনোযোগের কেন্দ্রে এই খুদে তারকা। বেশ কিছুদিন ধরে তাঁর ইউরোপ-ভ্রমণের ছবি অন্তর্জালবাসীর চোখ কপালে তুলছে।

মা-বাবার মতোই কি আগামীতে বলিউডে পা রাখবেন এই তারকা-সন্তান? এ নিয়ে জল্পনার অন্ত নেই। হিন্দুস্তান টাইমসের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে সে বিষয়ে মুখ খুলেছেন কাজল দেবগন।

মেয়ের অভিনয়ে প্রবেশ বিষয়ে কাজলের ভাষ্য, ‘নাইসা এমন একজন, যে নিজের সিদ্ধান্ত নিজে নেবে। আমি ওকে অভিনয়ের জগৎ থেকে দূরে রাখছি না। আবার ওই দিকে ঠেলেও দিচ্ছি না। ১৮ বছর বয়স হয়েছে ওর। এখন ও বড় হয়েছে।’

কাজল যুক্ত করেন, ‘আমার ছেলেমেয়েরা যা-ই করুক, আমার সমর্থন পাবে। ওরা খুশি থাকলেই হলো। মা হিসেবে ওদের শুধু ইন্ডাস্ট্রিতে পথ দেখানোই আমার কর্তব্য নয়। যেটা করে ওরা খুশি থাকবে, সেদিকে ওদের চালিত করাই আমার কর্তব্য। যাতে ওরা সমাজের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠতে পারে।’

একই প্রশ্ন রাখা হয়েছিল অজয় দেবগনের কাছে। তিনি বলেন, ‘আমি জানি না আমার মেয়ে অভিনয় করতে চায় কি না। এখনও পর্যন্ত এ বিষয়ে ও কোনও আগ্রহ দেখায়নি।’

হালে নাইসা দেবগনের ট্রান্সফরমেশন সবার নজর কেড়েছে। এই স্টার কিডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করা। আড়াল ভালোবাসেন অজয়কন্যা। তবে অন্তর্জাল এমনই—নাইসা যতই চেষ্টা করুন, আড়ালে থাকতে পারেন না।

পত্রপত্রিকার খবর, নাইসার এখনই বলিউডে পা রাখার পরিকল্পনা নেই। তবে দুঃখজনক হলেও সত্য, অন্তর্জালে প্রায়ই বিদ্রুপের শিকার হন নাইসা। যত বার ঘর থেকে বের হন, পিছু নেন পাপারাজ্জিরা। আর ছোট পোশাকের জন্য প্রায় অন্তর্জালবাসী তাঁকে কটাক্ষ করেন। এমনকি গায়ের রং নিয়েও বিদ্রুপের শিকার হয়েছেন বহু বার।

বলিউডে তারকা-সন্তানদের প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে। ভক্তদের আশা, সারা আলি খান বা অনন্যা পান্ডেদের মতো নাইসা দেবগনও বিনোদন দুনিয়ায় পা রাখবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :