300X70
রবিবার , ২০ ডিসেম্বর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের নামে ভুয়া পরিচয় দিয়ে মোবাইল ফোনে চাঁদা দাবী’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২০, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:গত বেশ কিছুদিন যাবত ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন) পরিচয় দিয়ে বিভিন্ন মোবাইল নম্বর থেকে মাঠ পর্যায়ের রাজস্ব প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীর কাছে ফোন দিয়ে বিভিন্ন বিকাশ একাউন্টে টাকা পাঠানোর দাবী করা হচ্ছে।

বর্তমানে প্রতারক চক্র মাঠ পর্যায়ে ভূমি সহকারী কর্মকর্তা/উপ সহকারী কর্মকর্তা এবং উপজেলা/সার্কেল ভূমি অফিসের বিভিন্ন কর্মচারীদের কাছে তাদের নামে মন্ত্রণালয়ে অভিযোগ আছে বলে তা নিষ্পত্তির আশ্বাস দিয়ে বিকাশ একাউন্টে টাকা পাঠানোর দাবী করছে মর্মে বিভিন্ন কর্মকর্তা/কর্মচারী মন্ত্রণালয়কে অবহিত করছে।

অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন), ভূমি মন্ত্রণালয়-এর নামে ভুয়া পরিচয় দিয়ে মোবাইল ফোনে মাঠ পর্যায়ের ভূমি অফিসসমূহে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের নিকট চাদা দাবী করায় অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন) তথা ভূমি মন্ত্রণালয়ের সুনাম/ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। ইতোপূর্বে এ ব্যাপারে অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন) ঢাকা মহানগরের শাহবাগ থানায় জি.ডি করেছে। এ ব্যাপারে পত্রিকায় বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে।

এমতাবস্থায়, ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা/কর্মচারীদের নামে ভুয়া পরিচয় দিয়ে ভূমি মন্ত্রণালয়ের আওতাভুক্ত মাঠ পর্যায়ের ভূমি অফিসসমূহে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের নিকট মোবাইল ফোনে চাঁদা দাবীর বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের জন্য অনুরোধ জানিয়ে ভূমি মন্ত্রণালয় থেকে সকল মাঠ পর্যায়ে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিসে গত ১৪ ডিসেম্বর ২০২০ তারিখে একটি পত্র প্রেরণ করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :