300X70
শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

”ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ”-এর ৫০ বছরপূর্তি উদ্যাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ

প্রতিনিধি, টঙ্গী : আন্তর্জাতিক শিশু উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তাদের বাংলাদেশে ৫০ বছর পুর্তি সফল ভাবে পালন করছেন। শিশুদের সার্বিক উন্নয়নে তাদের অগ্রযাত্রা অব্যাহত থাকুক এই প্রত্যাশা করে- ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত বিভিন্ন পর্যায়ে সুবর্ণ জয়ন্তীর একাধিক অনুষ্ঠানের মাধ্যমে ৫০ বছরের কেক কেটে প্রোগ্রামের শুভ উদ্বোধন করেন। উক্ত প্রোগ্রামটি প্রথমে জনাব আসাদুর রহমান কিরন সাদিয়া কমিউনিটি সেন্টারে উদ্বোধন করেন।

উক্ত সুবর্ণ জয়ন্তী প্রোগ্রামটি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জিও ও এনজিও সমন্বয় সভায়,মাননীয় জেলা প্রশাসক আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)এবং জেলা পর্যায়ে কর্মকর্তাবৃন্দ এবং গাজীপুরে কর্মরত সকল এনজিও কর্মকর্তাবৃন্দদের নিয়ে উদ্যাপন করা হয়।

তাছাড়াও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কর্ম এলাকায় এলাকার সম্মানিত কাউন্সিলবৃন্দ, এলাকার সম্মানিত নেতৃস্থানীয় ব্যক্তিবৃন্দ, সকল ইউএনডিসি সদস্য, চাইল্ড ফোরাম সদস্য, ইয়থ ফোরাম সদস্য, সকল উপ-কমিটির সদস্য (উপদেষ্টা কমিটি, স্বাস্থ্য-পুষ্টি, ওয়াশ ও ওয়েস্ট ম্যানেজমেন্ট, দুর্যোগ ব্যবস্থাপনা এবং শিশু সুরক্ষা কমিটির সকল সদস্যবৃন্দদের নিয়ে টঙ্গী এলাকার ৫টি ওয়ার্ডে উদ্যাপন করা হয়।

৪৬ নং ওয়ার্ডস্থ সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শামসুননাহার ভুইয়া মাননীয় মহিলা এমপি ৩১৩, বিশেষ অতিথি হিসাবে ছিলেন নুরুল ইসলাম, কাউন্সিলর ৪৬ নং ওয়ার্ড; মোঃ দেলোয়ার হোসেন, অধ্যক্ষ সাহাজ উদ্দিন সরকার স্কুল ও কলেজ এবং এলাকার নের্তৃস্থানীয় ব্যক্তিবর্গ।

এছাড়াও ৫৫ নং ওয়াডস্থ নিশাত উচ্চ বিদ্যালয়, ৫৩ নং ওয়াডস্থ হাজী তফাজ্জল হোসেন একাডেমী, ৫১ নং ওয়ার্ডস্থ সাতাইশ স্কুল এন্ড কলেজ এ অনুষ্ঠিত প্রোগ্রামে এলাকার সকল কমিটির সদস্য ও উপ-কমিটির সদস্য নিয়ে সুবর্ণ জয়ন্তী প্রোগ্রামটি উদ্যাপন করা হয়। এই প্রোগ্রাম গুলোতে উপস্থিত ছিলেন ৫৫ নং ওয়ার্ড কাউন্সিলার আবুল হাসেম, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলার সোলায়মান হায়দার, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলার আমজাদ হোসেন। উক্ত প্রোগ্রামে এনজিও প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি ও নের্তৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন বিভাগের প্রতিনিধি এবং স্যানিটারী ইন্সেপেক্টর আরসাদুল ইসলাম এবং সমাজ সেবা বিভাগের প্রতিনিধি খুরশিদ আলম উপস্থিত ছিলেন।

৪৯ নং ওয়াডস্থ সাদিয়া কমিউনিটি সেন্টার প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস. এম. সাদিক তানভির, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট, গাজীপুর সদর, গাজীপুর। বিশেষ অতিথি হিসাবেউপস্থিত ছিলেন ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলার ফারুক আহমদ, বীর মুক্তিযুদ্ধা প্রতিনিধি, এলাকার সকল কমিটির সদস্য ও উপ-কমিটির সদস্য, শিক্ষক প্রতিনিধি ও নের্তৃস্থানীয় ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে বক্তা ও অতিথিবৃন্দরা বলেন বর্তমান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসুরি, বাংলার নবদ্বিগন্তের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীর বুকে একটি সম্মানজনক আসনে নিয়ে যাবার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উদ্দেশ্য একটাই সেটা হলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবে রুপ দেয়া, আর এ অগ্রযাত্রায় ওয়ার্ল্ড ভিশন এর মতো কার্যকরী বড় সংগঠন ৫০ বছর যাবৎ সেবা দিয়ে যাচ্ছেন।

তাদেরকে আমরা সব সময় শুস্বাগতম, আন্তরিক ধব্যবাদ জানাই। আমরা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশকে তাদেও কার্যক্রমকে ভালভাবে চালিয়ে যাবার জন্য অনুরোধ করি এবং আমরা একে অপরকে পুর্নাঙ্গ সহযোগিতা করবো।

উক্ত অনুষ্ঠান সমুহের মধ্যে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আরবান এবং রুরাল কর্মসূচির উপপরিচালক মঞ্জু মারীয়া পালমা; জোয়ান্নাডি রোজারিও, ম্যানেজার, আরবান প্রোগ্রাম; ডমিনিক সেন্টুগমেজ-টেকনিক্যাল কো-অর্ডিনেটর টঙ্গী আরবান প্রোগ্রাম, মোঃ জসিম উদ্দীন, লরেন্স ফোলিয়া, বনি হালদার, কামনাশিষ নকরেক প্রোগ্রাম অফিসার; শ্রাবন্তী বিশ্বাস, রিপা চাকমা, জুনিয়ার প্রোগ্রাম অফিসার টঙ্গী আরবান প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :