300X70
রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাগুরায় ইজিবাইকচালককে পিটিয়ে হত্যা 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ

সংবাদদাতা, মাগুরা: মাগুরা সদর উপজেলার পাকাকাঞ্চনপুর গ্রামে জনাব আলী (৪৭) নামে এক ইজিবাইকচালককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোজন।

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় পাকাকাঞ্চনপুর মসজিদের সামনে তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে তার মৃত্যু হয়। জনাব আলী পাকাকাঞ্চনপুর গ্রামের গোলাম আকবর বিশ্বাসের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বিশ্বকাপ ফুলবল খেলা নিয়ে ১৫-২০ দিন আগে পাকাকাঞ্চনপুর গ্রামে ইজিবাইকচালক জনাব আলীর সঙ্গে পাশের গ্রাম কাঞ্চনপুরের সরোয়ার ফকিরের ছেলে মিজানুর রহমানের কথা কাটাকাটি হয়। আজ শনিবার সন্ধ্যায় জনাব আলী স্থানীয় ইছাখাদা বাজার থেকে ইজিবাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে মিজানুর রহমান ও তার সঙ্গীরা জনাব আলীর পথরোধ করেন। এ সময় তারা তাকে ইজিবাইক থেকে নামিয়ে রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

ওসি মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। অন্যদিকে মরদেহের ময়নাতদন্ত ও এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :