300X70
রবিবার , ৫ নভেম্বর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাত্র ২৫ মিনিটে আগারগাঁও থেকে মতিঝিলে প্রধানমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৫, ২০২৩ ১:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মতিঝিল-আগারগাঁও অংশের মেট্রোরেল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীমতিঝিল-আগারগাঁও অংশের মেট্রোরেল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। উদ্বোধনের পর মেট্রোরেলে চড়ে আগারগাঁও স্টেশন থেকে মতিঝিল গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার দুপুর পৌনে তিনটার দিকে মেট্রোরেলের ১০ নম্বর কোচটিতে চেপে বসেন তিনি। মেট্রোরেলে ২৫ মিনিটে আগারগাঁও থেকে তিনি মতিঝিলে পৌঁছেন।
এ সময় তার সফরসঙ্গীরা সবাই ট্রেনে ওঠেন। যদিও ট্রেনের নির্ধারিত গতিতে ট্রেনটি চলেনি বলেই জানা গেছে। একটু গতি কমিয়ে ট্রেনটি আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত যায়।

এর আগে দুপুর আড়াইটার দিকে আগারগাঁও স্টেশন থেকে আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এ সময় সবুজ পতাকা উড়িয়ে তিনি উদ্বোধন ঘোষণা করেন। এরপরই মতিঝিল স্টেশনে এমআরটি লাইন-৫ এর নর্দান রুটের কাজের উদ্বোধনের জন্য তিনি মেট্রোরেলে চড়ে মতিঝিলের উদ্দেশে যাত্রা করেন।
মেট্রোরেলে ওঠার পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী বলেন, ‘যারা এই মেট্রোরেলের কাজে নিয়োজিত ছিল আমি তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

করোনার সময়েও তারা এই কাজ করে দিয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা। তাদের পরিশ্রমের জন্য এই অঞ্চলের মানুষের কষ্ট লাঘব হবে।’

তিনি আরও বলেন, ‘যারা সন্ত্রাস, জঙ্গিবাদ, অগ্নি সন্ত্রাস করে তাদেরকে আমরা প্রত্যাখ্যান করি। আমরা শান্তিতে বিশ্বাস করি। দেশ যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, আমরা সেভাবেই এগিয়ে যেতে চাই।’

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :