300X70
রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাদক কারবারিদের তালিকা যাচাই-বাছাই করে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৫, ২০২৩ ২:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: কক্সবাজারের মাদক কারবারিদের নিয়ে সদ্য প্রকাশিত তালিকা যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়। বেলা পৌনে ১২টার দিকে বৈঠক থেকে বের হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের বিভিন্ন সেক্টর হতে আমরা অনেক ইনফরমেশন পাই। তা যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হয়। যে তালিকা এখন পাওয়া গেছে তা নিয়েও যাচাই-বাছাই চলছে। তালিকায় কারো নাম এলো বলে দোষী হয়ে যায়নি। সকল বিষয় তদন্ত করে চূড়ান্ত ব্যবস্থা নেয়া হবে।

বৈঠকে বিগত ২৫তম সবার কার্যবিবরণী নিশ্চিতকরণ; সীমান্তবর্তী এলাকায় মাদক চোরাচালান রোধকল্পে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, সেন্টমার্টিন দ্বীপসহ এ অঞ্চলের সীমান্ত এলাকায় বিজিবি এবং কোস্ট গার্ডের কার্যক্রমের ওপর বিস্তারিত আলোচনাসহ বিবিধ বিষয় এজেন্ডায় রাখা হয়।

এ বিষয়ে মন্ত্রী বলেন, আমি এ কমিটির একজন সদস্য মাত্র। বৈঠকের সিদ্ধান্ত সমূহ কমিটির সভাপতি উপস্থাপন করবেন। বৈঠক এখনো চলমান।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজির আহমদ এমপির সভাপতিত্বে চলমান বৈঠকে কমিটির সদস্য সংসদ সদস্য মো. আফছারুল আমীন, মো. হাবিবর রহমান, সামছুল আলম দুদু, কুজেন্দ্র লাল ত্রিপুরা, পীর ফজলুর রহমান, নূর মোহাম্মদ, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও বেগম রুমানা আলী, কক্সবাজারের জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরানসহ শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন বিভাগের প্রধান ও প্রতিনিধিগণ অংশ নিয়েছেন।

এর আগে, শুক্রবার বিকেলে কক্সবাজার আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবার দুপুরে তিনি শাহপরীরদ্বীপ সংলগ্ন সীমান্ত এলাকা পরিদর্শন করেন। একইদিন (শুক্রবার) বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যরা ৩৪ বিজিবির অধীনস্থ বান্দরবানের ঘুমধুম সীমান্তের ফ্রেন্ডশিপ লালব্রিজ এলাকা পরিদর্শন করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জুম্মার দিনের কিছু গুরুত্ব আমল

রেলওয়ের নিয়োগ পরীক্ষা কেন্দ্রে অনুপস্থিত থাকলেও ফলাফলে উত্তীর্ণ

আজ শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের ৬৮তম জন্মদিন

পুনর্বাসন ছাড়া তেলেগু ভাষাভাষী জনগোষ্ঠীকে উচ্ছেদ করলে মানবাধিকার লঙ্ঘন হবে’

২০ হাজার টাকা ন্যুনতম মজুরির দাবি যৌক্তিক ন্যায়সঙ্গত : শিরীন আখতার এমপি

আজমপুর ইউনিয়ন পরিষদে দেড় কোটি টাকার বাজেট ঘোষনা

মিথ্যা বানানোর কারখানা বিএনপি: প্রধানমন্ত্রী

বাঙালির অধিকার আদায়ে বঙ্গবন্ধু কখনো আপোষ করেননি: স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম

চঞ্চল চৌধুরী বসুন্ধরা টিস্যু’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর

জন্মদিন উপলক্ষে শেখ রাসেলের নামে হবে অনলাইন শুটিং চ্যাম্পিয়নশিপ

ব্রেকিং নিউজ :