300X70
সোমবার , ২৯ মে ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্ত্রীর মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৯, ২০২৩ ১:২১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর তুরাগ থানাধীন ধউর এলাকার আলাউদ্দিন আলালের স্ত্রী শাহিনুর বেগম তার স্বামীর বিরুদ্ধে আনীত মিথ্যা মামলা প্রত্যাহার সহ মুক্তির দাবিতে মানববন্ধন করেন।

মানববন্ধনে তিনি বলেন, আপনারা জাতির বিবেক। আপনাদের মাধ্যমে আমি ন্যায় বিচার আশা করছি।

ঘটনার বিবরণে তিনি বলেন গত ১৮ই মে রাত আনুমানিক ১১ টায় আমি আমার স্বামীকে ডাক্তারের কাছ থেকে নিয়ে আসার পর হঠাৎ করে তুরাগ থানার এসআই অনুজ কুমার সরকারসহ ৮-১০ জন পুলিশ নিয়ে আমার বাসায় হাজির হয়ে আমার স্বামীকে তার সাথে থানায় যেতে বলেন। তখন আমার ছেলে হিমেল তাদের কাছে জানতে চায় তার বাবার বিরুদ্ধে কোন অভিযোগ বা মামলা আছে কিনা। তখন এস আই অনুজ কুমার সরকার আমার ছেলেকে বলেন একই মামলায় তোমারও নাম আছে তোমাকে রেখে তোমার বাবাকে নিয়ে গেলাম।

শাহিনুর বেগম আরো দাবি করেন, তার পরিবারের অন্যান্য নারী সদস্যদের সাথে পুলিশ খারাপ আচরণ করেন। অন্যদিকে এস আই অনুজ কুমার খারাপ আচরণের কথা অস্বীকার করে বলেন, আলালের বিরুদ্ধে অভিযোগ ছিল বিধায় তাকে থানায় নিয়ে আসছি। পরবর্তীতে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

আলালের স্ত্রী আরো দাবি করেন তার শশুরের থেকে প্রাপ্ত সম্পত্তি নিয়ে তার ভাসুরের সাথে দীর্ঘদিন বাটোয়ারা মামলা চলে আসছিল। এই মামলায় আদালত তাদের পক্ষে রায় দেওয়া হয় এবং আদালত তাদের সম্পত্তি বুঝিয়ে দিয়ে যায়।

তিনি আরো বলেন,বাদী আব্দুর রব ইতিপূর্বে বিভিন্ন সময় তার স্বামীর সাথে বন্ধুসুলব আচরণ করতেন হঠাৎ করে তিনি কাদের পরোচনায় পড়ে আমার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন তা আমার বোধগম্য নয়। আমাদের কাছ থেকে বিভিন্ন মেয়াদে প্রায় ২৩ লক্ষ টাকা নিয়ে থাকেন। টাকা চাইতে গেলে উল্টো আবার স্বামীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন।

আমার স্বামী অসুস্থ তার কোমরের জয়েন্টে লোহার রড ঢুকানো আছে। তিনি হাই কমেট ছাড়া সৌচাগার ব্যবহার করতে পারেন না। এমন অবস্থায় আজ নয় দিন যাব তিনি কিভাবে জেল হাজতে সময় পার করছেন তা আমার জানা নেই। আপনাদের মাধ্যমে আমি সরকারের দৃষ্টি আকর্ষণ করছি আমার স্বামীকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দিয়ে মুক্তি দিতে আদালতের মর্জি কামনা করছি।

বিষয়টি জানার জন্য বাদী আব্দুর রবকে একাধিক বার ফোন করলেও তিনি ফোন ধরেননি।

মামলার বিষয়ে প্রতিবেদকের মুঠো ফোনে তুরাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুদ হাওলাদার বলেন, মামলাটি সঠিক না হলে অনুসন্ধানে যদি মিথ্যা পাওয়া যায়, তাহলে আমরা আদালতে মামলাটি মিথ্যা বলে রিপোর্ট দাখিল করবো। আর সত্যতা পাওয়া গেলে চার্জশিট প্রদান করবো।

ওসি আরো বলেন, পুলিশের কোনরকম কোন অসধু আচরণের সঠিক তথ্য পাওয়া গেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :