300X70
সোমবার , ১৫ মে ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘মিয়াভাই’খ্যাত নায়ক ফারুকের মৃত্যুতে শোবিজে শোকের ছায়া

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৫, ২০২৩ ৮:৫১ অপরাহ্ণ

আনন্দঘর প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ‘মিয়াভাই’খ্যাত কিংবদন্তি নায়ক ফারুকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র অঙ্গনে। তার মৃত্যুতে শোক প্রকাশ করে সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন অনেকে।

মিশা সাওদাগর লিখেছেন: বিদায় ‘মিয়াভাই’। আজ সকাল ৮টা ৩০ মিনিটে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের ‘মিয়াভাই’খ্যাত নায়ক, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা ১৭ (গুলশান-বনানী) আসনের মাননীয় সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক) ভাই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

চিত্রনায়ক ওমর সানী প্রিয় নায়ককে হারিয়ে লেখেন: আল্লাহ আমাদের লিজেন্ড ফারুক ভাইকে জান্নাত নসিব করুন।

নায়ক অমিত হাসান লিখেছেন: না ফেরার দেশে চলে গেলেন চলচ্চিত্র অভিনেতা। ঢাকা ১৭ আসনের মাননীয় সংসদ সদস্য। আমাদের মিয়াভাই (আকবর হোসেন পাঠান ফারুক) (ইন্না-লিল্লাহে….রাজেউন) দীর্ঘদিন তিনি সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন। আল্লাহ মিয়া ভাইকে বেহেশত নসিব করুক।

চিত্রনায়ক অনন্ত জলিল শোক জানিয়ে লেখেন: প্রায় পাঁচ দশক ঢালিউডে অবদান রাখা ঢাকাই সিনেমার কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক (আমাদের ফারুক ভাই)। এই র্কীতিমান মহান মানুষটির প্রয়াণে গভীর শোক ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

চিত্রনায়ক জায়েদ খান লিখেন: এতক্ষণ কিছু লিখিনি কারণ মনে হয়েছে আপনি বেঁচে আছেন। কিন্তু শেষ পর্যন্ত আল্লাহর কাছে চলে গেলেন। এটা তো কথা ছিল না। বলেছিলেন জায়েদ আসতেছি আড্ডা হবে। এখনও বিশ্বাস হচ্ছে না আপনি নাই মিয়া ভাই।

অভিনেতা চঞ্চল চৌধুরী শোক জানিয়ে লেখেন: বিদায় নায়ক ফারুক। বিনম্র শ্রদ্ধা, আপনার আত্মার শান্তি হোক। অভিনেত্রী তারিন জাহান গভীর শোক প্রকাশ করে লেখেন: ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ ঘণ্টাদুয়েক আগে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত নায়ক, বীর মুক্তিযোদ্ধা ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক ভাই।

নতুন প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী লিখেছেন, না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন পাঠান (ফারুক)।প্রায় পাঁচ দশক ধরে রূপালি পর্দা মাতিয়েছেন ফারুক ভাই। উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। আজ সেই উজ্জ্বল নক্ষত্র হারিয়ে গেছে অনেক দূরে। তবে কথায় আছে কীর্তিমানের মৃত্যু নেই। আপনিও আজীবন বেঁচে থাকবেন আমাদের সবার হৃদয়ের পাতায়।

মডেল ও অভিনেতা নিরব লিখেছেন, সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের মিয়া ভাই খ্যাত নায়ক, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অভিনেত্রী শাহনূর লিখেছেন, বাংলা চলচ্চিত্রের আমাদের প্রিয় মিয়া ভাই নায়ক, ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক (এম.পি) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ ১৫ মে ২০২৩ তারিখ (সোমবার) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। আল্লাহ, মিয়া ভাইকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমীন।

সংগীতশিল্পী মমতাজ বেগম লিখেছেন, জাতির অন্যতম শ্রেষ্ঠ এ বীর সন্তানের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাংবাদিককে লাঞ্চিত : আটোয়ারীর সাব রেজিস্ট্রারসহ ৭ জনের নামে মামলা

ঢাকার ওয়ারীতে যমুনা ইলেকট্রনিক্স এর নতুন শোরুম উদ্বোধন

৬ বছরের আক্ষেপ আরও বাড়ালেন সাকিব

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বেলা ১১টায়

ঢাকায় বিনিয়োগকারী-স্টার্টআপ নিয়ে ‘ফান্ডফোরওয়ার্ড’ সম্মেলন অনুষ্ঠিত

UNODC কর্তৃক প্রথমবারের মত কোস্ট গার্ডে VBSS for Boarding Team কোর্সের ব্যবহারিক প্রশিক্ষণ সম্পন্ন

‘আর্থিক অন্তর্ভুক্তি অর্জনে ব্যাংক ও এমএফআইকে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে হবে’

ব্রাজিলে কুড়াল দিয়ে কুপিয়ে চার শিশুকে হত্যা

নৌকার অস্থায়ী প্রচার কার্যালয়ের কাছে ককটেল বিস্ফোরণ

গানের স্রষ্টা আবুল ওমরাহ মুহম্মদ ফখরুদ্দিন আর নেই

ব্রেকিং নিউজ :