300X70
শুক্রবার , ২৮ জুলাই ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মোড়ে মোড়ে পুলিশের সতর্ক পাহারা

প্রতিবেদক
sahana akter
জুলাই ২৮, ২০২৩ ২:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী দল বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। যে কোনো ধরনের অস্থিতিশীল পরিস্থিতি ঠেকাতে রাজধানীর মোড়ে মোড়ে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। প্রস্তুত রাখা হয়েছে পুলিশের আর্মড ভেহিক্যাল, এসকর্ট ভেহিক্যাল, সাঁজোয়া যান এপিসি ও জলকামান।

আজ শুক্রবার সরেজমিনে মালিবাগ, কাকরাইল, মৎস্য ভবন, জাতীয় প্রেসক্লাব, পল্টন মোড়, গুলিস্তান, দৈনিক বাংলা মোড় এলাকা ঘুরে পুলিশের সতর্ক অবস্থান দেখা গেছে। বিভিন্ন পয়েন্টে পুলিশের সাঁজোয়া যানও দেখা গেছে। এসব এলাকায় যান চলাচলও নিয়ন্ত্রণ করা হচ্ছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, সমাবেশকে কেন্দ্র করে যাতে কোনো অস্থিতিশীল পরিস্থিতি তৈরি না হয় তার জন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিটি পয়েন্টেই ফোর্স মোতায়েন করা হচ্ছে। যেখানেই নেতাকর্মীদের উপস্থিতি বেশি লক্ষ্য করা যাচ্ছে সেখানেই ফোর্স পাঠানো হচ্ছে।

এ বিষয়ে পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম বলেন, প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টেই প্রয়োজনীয় পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। ক্লোজড সার্কিট (সিসিটিভি) ক্যামেরার মাধ্যমে পুরো এলাকা মনিটরিং করা হয়েছে। ড্রোন দিয়েও সমাবেশ এলাকা মনিটরিং করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :