300X70
শনিবার , ১৬ এপ্রিল ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ময়মনসিংহে পুনাকের উদ্যোগে এতিমদের সাথে ইফতার ও দোয়া মাহফিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৬, ২০২২ ১১:০১ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে পুলিশ নারী কল্যাণ সমিতির ( পুনাক) আয়োজনে এতিমদের সাথে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৫ এপ্রিল) ময়মনসিংহ পুলিশ লাইন্সে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পত্নী মিসেস কানিজ আহমারের সভাপতিত্বে এ সময় পুলিশ সুপার আহমার উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন খন্দকার ফজলে রাব্বি, পুনাক সহ সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ডাঃ শারমীম আক্তার, ফারজানা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীসহ অন্যান্য অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দোয়া পুর্ব মুহূর্তে পুনাক সভানেত্রী কানিজ আহমার বলেন, আজকের ইফতার আমার এবং পুনাক নেতৃবৃন্দের কাছে এক স্মরণীয় ইফতার। কারণ আমরা আজ শতাধিক কোরানে হাফেজ ও এতিম শিশুদের নিয়ে ইফতার করছি।

তিনি আরো বলেন, আমি প্রতি বছর রমজানে এতিম, অসহায় ও কোরআনে হাফেজদের নিয়ে ইফতার করে আসছি। তিনি যাতে এই ধারা অব্যাহত রাখতে পারেন সে লক্ষে সবার কাছে দোয়া চেয়েছেন।

ইফতার ও দোয়া মাহফিলে শতাধিক এতিম ও কোরআনে হাফেজ উপস্থিত ছিলেন। ইফতার পুর্ব মুহূর্তে দেশ, জাতি, আইন শৃংখলা বাহিনী ও পুনাক সদস্যদের জন্য দোয়া করেন হাফেজ মাওলানা মোঃ আশকর আলী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :