300X70
শুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ নিহত-২, আহত-২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৩, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ

মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় এক সিএনজি চালকসহ দুই জন নিহত এবং আরও দুই জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, সিএনজি চালক মো. মমিন মিয়া (৩৮) ও মাছ ব্যবসায়ী পলাশ শেখ (৪৮)। এঘটনায় আহতরা হলেন, মো. শাহ আলী (৩৬) ও মো. সুমন (৩৯)।

পরে পথচারীরা তাদের উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়েছে।

নিহত মো. মমিন মিয়া নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার দয়াকান্দা গ্রামের দানেশ মিয়ার পুত্র। এছাড়া পলাশ শেখ মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার উড়পাড়া গ্রামের মজিবর শেখের পুত্র। দুই ছেলে বাবা ছিলেন পলাশ।

আজ শুক্রবার ভোর ৫টার দিকে যাত্রাবাড়ীর শনির আখড়া দনিয়া কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার ডিএমপির যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালমান হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

যাত্রাবাড়ী থানা পুলিশ জানান, আজ ভোর ৫টার দিকে শনির আখড়ার দনিয়া কলেজের সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে দ্রুতগতিতে একটি সিএনজি এসে সজোরে ধাক্কা দেয় । এতে ট্রাকের নিচের ফাঁকা অংশে ঢুকে পড়ে অটোরিকশাটি। এতে চালক ও ৩ যাত্রী ও চালকসহ চার যাত্রী গুরুতর আহত হন।

পরে পথচারী ও স্হানীয় লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক সিএনজি চালক মো. মমিন মিয়া ও মাছ ব্যবসায়ী পলাশ শেখ দুই জনকে মৃত ঘোষণা করেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় মো. শাহ আলী ও মো. সুমনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনার পরপরই ট্রাকচালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

নিহত মাছ ব্যবসায়ী পলাশ শেখের পুত্র তাহসান শেখ জানান, আমার বাবাসহ আরও তিনজন যাত্রাবাড়ী আড়ত থেকে মাছ কিনে মুক্তারপুর ফিরছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে। মাছ ব্যবসায়ীরা মুন্সীগঞ্জে থাকেন এবং সেখানে মাছ বিক্রি করেন। ভোরে মাছ কেনার জন্য তারা যাত্রাবাড়ী আড়তে আসছিলেন।

নিহত সিএনজি চালকের মামা ফারুক হোসেন জানান, মমিন পেশায় একজন সিএনজি চালক। ২ ছেলে, স্ত্রীসহ পরিবার নিয়ে থাকতেন ফতুল্লা হোসাইনি নগর খিলমার্কেট। প্রায় প্রতিদিনই তিনি মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে যাত্রাবাড়ী মাছের আড়তে আসতেন।

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচচু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহত দুই জনের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আহত দুই জনের চিকিৎসা চলছে। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :