300X70
মঙ্গলবার , ২৭ জুন ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ী ও ফতুল্লায় ৩৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৭, ২০২৩ ১:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৬ জুন র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ২৮ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ মকবুল হোসেন (৩৮), পিতা-মোঃ আজগর আলী ভূঁইয়া, সাং- ব্রাহ্মণগাঁও, থানা- রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, এ/পি- ইসলামাবাদ, থানা-কমলগঞ্জ, জেলা- মৌলভীবাজার ও মোঃ আরমান (৩৩), পিতা- দ্বীন মোহাম্মদ @ দীনু মিয়া, সাং- গঙ্গানগর, মধ্যপাড়া, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ এবং ০২টি মোবাইল ফোন ও নগদ- ৩ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয় ।

এছাড়া অদ্য তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন নয়ামাটি ভাবীর বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের ৯ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম সোনিয়া আক্তার সৃতি (২২) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে পিকআপযোগে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত মকবুল হোসেনের এর বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী, কুমিল্লার চৌদ্দগ্রাম ও শরিয়তপুরের সখিপুর থানায় ০১টি করে মোট ০৩টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :