300X70
শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীর ৬ আড়ৎকে ৫ লক্ষ টাকা জরিমানা ও ৩ জনকে সাজা ৪০ মণ জাটকা ইলিশ জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে রাজধানীর যাত্রাবাড়ীতে একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় জাটকা ইলিশ বিক্রয় ও সংরক্ষণ করার অপরাধে ৬টি আড়ৎ এর মধ্যে রিত্তিকা ফিস আড়ৎকে নগদ- ২ লক্ষ টাকা, ফ্রেন্ডস ফিস আড়ৎকে নগদ-১ লক্ষ টাকা, আহসানিয়া মাছ আড়ৎকে নগদ- ১ লক্ষ টাকা, লাবিব মৎস্য আড়ৎকে নগদ- ১ লক্ষ টাকা করে সর্বমোট ০৫ লক্ষ টাকা জরিমানা প্রদান করেন এবং যাত্রাবাড়ী মৎস্য আড়ৎ ও সালাম ফিস আড়ৎ এর ০৩ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এছাড়া ভ্রাম্যমাণ আদালত ০৬টি আড়ৎ এর মোট ৪০ মণ জাটকা ইলিশ জব্দ করেন এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে জব্দকৃত জাটকা ইলিশ মাদ্রাসা ও এতিমখানায় বিতারণ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা জাটকা ইলিশ সংরক্ষণ ও বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :