300X70
বুধবার , ৩১ মার্চ ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ৬৫ লক্ষ টাকা হেরোইনসহ ২ জন গ্রেফতার, পিকআপ জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩১, ২০২১ ৩:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কাওরান বাজার এলাকা হতে ৬৫ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-২ এর আভিযানিক দল। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করেছে।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (৩০ মার্চ) রাত সোয়া ৯টার দিকে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কাওরান বাজার কাওরানবাজারস্থ ৪এ জে টাওয়ারের সামনে পাকা রাস্তার উপরে বিশেষ চেকপোষ্ট বসিয়ে শরিফুল ইসলাম (৩৮) ও আরিফুল ইসলাম (২৮)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের হেরোইনের চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে গাড়িতে হেরোইন আছে বলে স্বীকার করে। তাদের দেওয়া তথ্য মতে গাড়ির চালকের সিটের পিছনে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬৫ লক্ষ টাকা মূল্যের ৬৪০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদক সংগ্রহ করে পিকআপএর মাধ্যমে বিভিন্ন কাচামাল পরিবহনের আড়ালে হেরোইন বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট হস্তান্তর করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামী থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :