300X70
শনিবার , ২৫ ডিসেম্বর ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রিয়াজউদ্দিন আহমেদ ছিলেন একজন আদর্শবান সাংবাদিক : জিএম কাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : একুশে পদক প্রাপ্ত সাংবাদিক, দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস ও দ্য নিউজ টুডে পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক রিয়াজউদ্দিন আহমেদ-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক শোকবার্তায় প্রয়াত সাংবাদিক নেতা রিয়াজউদ্দিন আহমেদ-এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোকবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, প্রয়াত রিয়াজউদ্দিন আহমেদ ছিলেন অত্যান্ত জনপ্রীয় গণমাধ্যম কর্মী। তিনি গণমাধ্যম কর্মীদের দক্ষতা উন্নয়ন ও পেশাগত অধিকার আদায়ের সংগ্রামে নিরলসভাবে কাজ করেছেন। দেশের গণমাধ্যম কর্মীদের অভিভাবক হিসেবে বারবার জাতীয় প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন। দক্ষতার সাথে নেতৃত্ব দিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নে। রিয়াজউদ্দিন আহমেদ ছিলেন একজন আদর্শবান সাংবাদিক।

একুশে পদক প্রাপ্ত সাংবাদিক, দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস ও দ্য নিউজ টুডে পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক রিয়াজউদ্দিন আহমেদ-এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :