300X70
শনিবার , ২৭ আগস্ট ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রেস্টুরেন্টে ঢুকে ৭ ছাত্রদল নেতা-কর্মীর ওপর হামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৭, ২০২২ ৮:২০ পূর্বাহ্ণ

সংবাদদাতা, কুষ্টিয়া :কুষ্টিয়ার ভেড়ামারায় একটি রেস্টুরেন্টে ঢুকে ছাত্রদলের ৭ নেতা-কর্মীর উপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। হামলায় ছাত্রদলের ৭ নেতা-কর্মী আহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় আহত ৭ ছাত্রদল নেতা-কর্মীকে আটক করেছে।

শুক্রবার সন্ধ্যায় ভেড়ামারা শহরের ধোয়া রেস্টুরেন্টে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহত ছাত্রদল নেতাকর্মীরা জানান, শুক্রবার বিকালে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য ও কুষ্টিয়া জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে আসিফ রেজা শিশির মোল্লা (২৬) কয়েকজন বন্ধু নিয়ে ভেড়ামারা শহরের ধোয়া রেস্টুরেন্টে খেতে যান। একই সময় শুক্রবার বিকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে শোকাবহ আগস্ট নিয়ে উপজেলা ছাত্রলীগের পূর্ব নির্ধারিত আলোচনা সভা চলছিল। শহরের ওই রেস্টুরেন্টে দৌলতপুর উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের অবস্থানের কথা জানতে পেরে ছাত্রলীগের কর্মীরা সেখানে হামলা চালায়।

হামলায় ছাত্রদলের ৭ নেতাকর্মী আহত হন। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ আহত ৭ ছাত্রদল নেতা-কর্মীকে আটক করে থানায় নিয়ে আসে। হামলায় আহতরা হলেন- দৌলতপুর উপজেলার সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে আসিফ রেজা শিশির মোল্লা (২৬), তপন আলী (২৮), রোকন আলী (২৭), মাসুদজ্জামান রুবেল (২৮), আমির হামজা মিঠু শেখ (২৮), শামিম রেজা (২৭) ও খালিদ বিন শহীদ (২৮)। তাদের প্রত্যেকের বাড়ি দৌলতপুর উপজেলার বিভিন্নস্থানে বলে জানা গেছে।
এ ব্যাপারে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মজিবুর রহমান দাবি করেন, ছাত্রদলের নেতাকর্মীরা শোকসভায় আগত ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলা চালায়। এ সময় উত্তেজিত জনতা তাদের মারধর করে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ তাদের হেফাজতে নেয়। আহত ছাত্রদল নেতাকর্মীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং আটক করা হয়েছে। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :