300X70
বুধবার , ২৬ জানুয়ারি ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লক্ষীপুরে বিদেশি পিস্তল, দেশীয় বন্দুক ও তাজা গোলাসহ ১ জন আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৬, ২০২২ ৩:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: লক্ষীপুর সদর থানাধীন মতিরহাট এলাকায় বিদেশি পিস্তল, দেশীয় বন্দুক ও তাজা গোলাসহ ১ জনকে আটক করেছে কোস্ট গার্ড।

আজ বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি স্টেশন লক্ষীপুর কর্তৃক বিশেষ অভিযান চালায়। এসময় ২ জনের গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে সাইফুল ইসলাম ওরফে অপু (২৫) নামক এক ব্যাক্তিকে (অবৈধ অস্ত্র ব্যবসায়ী) আটক করতে সক্ষম হয়।

পরে আটককৃতদের নিকট হতে ২ টি ৭ মি. মি. বিদেশি পিস্তল, ১ টি দেশীয় বন্দুক ও ১ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তি গ্রামঃ বাছিরগাঁও, ডাকঘরঃ আমিশা পাড়া, থানাঃ সোনাইমুড়ি, জেলাঃ নোয়াখালী মোঃ তাজুল ইসলাম এর ছেলে।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত অস্ত্র, গোলা এবং আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে লক্ষীপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :