300X70
শনিবার , ১০ এপ্রিল ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে আ’লীগ নেতার বোনের বাড়িতে হামলায় শহরে উত্তেজনা, ধাওয়া-পাল্টা ধাওয়া-আহত-১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১০, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা

এম এ মান্নান, লালমনিরহাট: লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমানের বোনের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন বক্করকে প্রধান আসামী করে মামলা দায়েরের ঘটনায় শহরে আ’লীগ পরিবারের দু-গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

সকালে লালমনিরহাট জেলা ছাত্রলীগের একাংশ জেলা ছাত্রলীগ সভাপতি বক্করকে অপসারন ও দ্রুত গ্রেফতারের দাবীতে একটি মিছিল কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে বের করে। মিছিলটি শহরের বানিয়াপট্টি হয়ে বাটামোড় এলাকায় পৌছালে।

অপরদিকে জেলা ছাত্রলীগ সভাপতি বক্কর সমর্থকরা স্ব-শস্ত্রে মিছিলটিতে হামলা করলে মহুর্তেই মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ছাত্রলীগের দু-গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে একজন আহতের খবর পাওয়া গেছে। শহরে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের বোন ফাতেমা বেগমের ছেলে ফরিদুল ইসলাম সবুজের সাহেব পাড়াস্থ বাড়ীতে গত বৃহস্পতিবার সন্ধায় ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় ওই রাতেই লালমনিরহাট সদর থানায় জাবেদ হোসেন বক্করকে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করেন সবুজের মা ফাতেমা বেগম। বক্করের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহরের দাবীতে গতরাতে শহরে বিক্ষোভ ও জেলা ছাত্রলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতা কর্মীরা। মামলা প্রতাহার করা না হলে আগামী সোমবার সকাল সন্ধা হরতালের ঘোষনা দেন তারা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :