300X70
সোমবার , ২ নভেম্বর ২০২০ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে মসজিদের খাদেমসহ আরও ৫ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২, ২০২০ ২:৩৮ অপরাহ্ণ

গণপিটুনিতে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলা

এম এ মান্নান, লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার গুজবে আবু ইউনুছ মোঃ সহীদুন্নবী (৪৬) নামের একজনকে গণপিটুনিতে হত্যা ও মরদেহ আগুনে পুড়ে ফেলার ঘটনায় পৃথক তিনটি মামলায় পাটগ্রাম থানা পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে বুড়িমারী মসজীদের খাদেম জোবেদ আলী সহ ৫ জনকে গ্রেফতার করেছে। গত দুইদিনে এরা সহ মোট ১০জনকে গ্রেফতার করলো থানা পুলিশ।

এর আগে গত শনিবার রাতে গ্রেফতারকৃত ৫ জনের ৭দিনের রিমান্ডের আবেদন করে গতকাল রোববার রাত ৮টায় লালমনিরহাট সিনিরয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালত আগামীকাল মঙ্গলবার শুনানীর দিন ধার্য করেন।
এদিকে গতরাতে মসজীদের খাদেম জোবেদ আলী সহ গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন সহ আজ কোর্টে সোপর্দ করা হবে বলে নিশ্চিত করেছেন লালমনিরহাট পুলিশ সুপার।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা আরও জানান, ঘটনার দিন গত বৃহস্পতিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত গুজবকে ইস্যু করে পরিকল্পিতভাবে অনাকাংখিত ঘটনা ঘটায় একটি মহল। আমরা গভীরভাবে সে দিনের ঘটনার ভিডিও ফুটেজ সহ অন্যান্য বিষয় পর্যবেক্ষন করে অনেক গুরুত্বপুর্ন বিষয় জানতে সক্ষম হয়েছি। তবে পুড়ো বিষয় নিশ্চিত করে বলতে একটু সময় লাগবে।

তিনি বাঙলা প্রতিদিনকে জানান, গতরাতে গ্রেফতারকৃতদের আজ রিমান্ডের আবেদন সহ লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। অন্য আসামীদের গ্রেফতারের জোড় তৎপরতা অব্যাহত রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :