300X70
সোমবার , ২ নভেম্বর ২০২০ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লোহাগড়ায় মুজাহিদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২, ২০২০ ৬:৩৯ অপরাহ্ণ

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ার শালনগর ইউপি’র নওখোলা গ্রামের রাকিবুল শেখ ওরফে মুজাহিদ (১৬) হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (২নভেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদের সামনে নড়াইল-কালনা সড়কে মুজাহিদ হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচরের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিহত মুজাহিদের পিতা বকুল শেখ, বিএম লিয়াকত হোসেন, লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান কাজী বনি আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন শ্রেনি-পেশার মানুষজন অংশ গ্রহন করে।
বক্তারা বলেন, মুজাহিদ হত্যার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আসামিরা মামলার বাদী ও তার স্ত্রীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। এ বিষয়ে বক্তারা প্রশাসনের সহযোগিতা কামনা করেন। পরে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, চলতি বছরের ২৭ এপ্রিল লোহাগড়ার নওখোলা গ্রামে পেঁপে চুরির ঘটনা ফাঁস করে দেওয়ায় নিহত মুজাহিদের বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করে। পরের দিন ২৮ এপ্রিল ওসমান শেখের ধান ক্ষেতে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় মুজাহিদের পিতা বকুল শেখ বাদী হয়ে ১৯জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর তদন্তনাধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :