300X70
মঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শনির আখড়ায় মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে জখমরে ঘটনায় গ্রেফতার ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর শনির আখড়ায় মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করার অপরাধে এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অবৈধ অস্ত্রধারী এবং চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একটিম বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানীর শেখদী, শনির আখড়ায় মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করার অপরাধে যাত্রবাড়ী থানার মামলা নং- ৭৫ তারিখ ১৫/০২/২০২১ খ্রিঃ এর পলাতক আসামী জাহাঙ্গীর আলম @ পরান (৪২) কে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ১টি মোবইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আহত রুহুল কুদ্দুস বাবু (৩৫) ও লম্পট জাহাঙ্গীল আলম @ পরান (৪২) প্রায় ৭/৮ বছর পূর্বে একই রুমে বসবাস করতো। তখন পাশের ফ্লাটের ভাবী মোঃ মাসুদ কিবরিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার (৩৫) এর প্রতি লম্পট পরানের কুদৃষ্টি পরে, এতে বাঁধা দেয় রুহুল কুদ্দুস বাবু।

এ কারনে লম্পট পরানকে ঐ বাড়ি থেকে বের করে দেয় বাড়ির মালিক। এতে ক্ষুদ্ধ হয়ে পরান বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ইয়াসমিন আক্তার ও তার পরিবারকে ক্ষতি করার চেষ্টা করে। আবারও বাঁধা হয়ে দাড়ায় রুহুল কুদ্দুুস বাবু।

এরফলে পূর্বশত্রুতার জেরধরে লম্পট পরান গত রোববার (১৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে চাপাতিসহ বাবুর বাসায় যায়।

রুহুল কুদ্দুস বাবু দরজা খুলতেই লম্পট পরান বাবুকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে বাবুর মুখে, কানে, চোখের উপরে, মাথায়, ঘাড়ে ও ডান হাতের তালুতে গুরুতর জখম করে। বাবুর আর্ত চিৎকার শুনে ইয়াসমিন আক্তার ও তার মেয়ে মাহামুদা মেহেরিন বাবুকে বাচাতে আসলে পরান প্রথমে মেয়ে মাহামুদাকে তার ডান হাতে ও পরে ইয়াসমিন আক্তারের মাথায় গুরুতর জখম করে পালিয়ে যায়। প্রতিবেশীরা গুরুতর জখম অবস্থায় ৩ জনকে হাসপাতালে নিয়ে যায়।

এঘটনায় আহত রুহুল কুদ্দুস বাবুর বড় বোন বিউটী বেগম বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন। মামলা রুজু পর থেকে ব্যার-১০ একটি আভিযানিক দল এজাহার নামীয় পলাতক আসামী পরানকে গ্রেফতারে অভিযান শুরু করে।

এরই প্রেক্ষিতে গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে সিদ্দীরগঞ্জ থানার সানারপাড় এলাকা হতে জাহাঙ্গীর আলম @ পরানকে (৪৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারী) যাত্রাবাড়ী থানায় নিযমিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :