300X70
শনিবার , ১৯ মার্চ ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শবে বরাতের নামাজ পড়তে যাওয়ার সময় ছাত্রলীগকর্মী গুলিবিদ্ধ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৯, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ

সংবাদদাতা, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে শবে বরাতের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় ছাত্রলীগের এক কর্মীকে গুলি করা হয়েছে। সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে একাধিক গুলি করেছে বলে জানা গেছে। তবে একটি গুলি বুকের বাম পাশে বিদ্ধ হয়ে পেছন দিকে বেরিয়ে পিঠের চামড়ায় আটকে যায়। তাকে প্রথমে মাওনা চৌরাস্তার আলহেড়া হাসপাতালে নেওয়া হয়, পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী মো. শিহাব শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের নজরুল ইসলামের ছেলে। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে গ্রামের মেডিকেল মোড় এলাকায় তার ওপর হামলা হয়।

শিহাবের বাবা জানান, বন্ধুদের নিয়ে নামাজ পড়তে বাড়ির অদূরে মসজিদে যাচ্ছিলেন শিহাব। এ সময় কয়েকটি মোটরসাইকেলে আসা ৮-১০ জন যুবক শিহাবের পথ আটকান এবং কাছ থেকে তাকে গুলি করেন।

তিনি আরও জানান, শিহাব কয়েকজন হামলাকারীকে চিনতে পেরেছেন। তাদের নামও বলেছেন। চিহ্নিত সন্ত্রাসীরা এর আগে একাধিকবার তাদের বাড়িতে হামলা চালিয়েছে। পূর্ব বিরোধের জেরে শিহাবকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরির্শন করেছেন। বিষয়টি খতিয়ে দেখছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :