300X70
রবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শিল্পপতি টুলুর দেওয়া ২৬০ অসহায় পরিবার পেলো ঘর ও হ্যালোবাইক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১:৫৫ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : ১৩০ জন অসহায় গৃহহীন পরিবারকে ঘর ও ১৩০ জন বেকার যুবককে হ্যালোবাইক প্রদান করেছেন শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এরই অংশ হিসেবে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাইমাইল এলাকায় ব্যক্তিগত অফিস কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে ১০ জন অসহায় মানুষকে ঘর ও ১০ জন হ্যালোবাইক চালকের হাতে চাবি তুলেদেন তিনি। এছাড়া এদিন ভাষা শহীদ রফিক ব্লাড ডোনার গ্রুপের অ্যাপস উদ্বোধন করা হয়।

শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু এক্সিট নেটওয়ার্ক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক। তার বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাইমাইল গ্রামে। তিনি স্বপ্ন দেখেন, হানাহানি, ঘুষ-দুর্ণীতি ও মাদকমুক্ত সুখী-সুন্দর সমাজ গড়ার। এলক্ষ্যে দীর্র্ঘদিন ধরে দক্ষিন মানিকগঞ্জ তথা পুরো জেলার শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক.ধর্মীয় প্রতিষ্ঠান ও সমাজের অবহেলিত জনগোষ্ঠীকে আর্থিক সহযোগীতা করে আসছেন শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

গৃহহীনদের ঘর ও বেকার যুবকদের হ্যালোবাইকের চাবি হস্তান্তর উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান ও মানিকগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান প্রমুখ।

বক্তব্য শেষে ১০ জন অসহায় গৃহহীন পরিবারকে ঘর ও ১০ জন বেকার যুবককে ১০ টি হ্যালোবাইকের চাবি তুলেদেন শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এর আগে বিভিন্ন সময় ১২০ জন গৃহহীন পরিবারকে ঘর ১২০ জন বেকার যুবককে হ্যালোবাইক প্রদান করা হয়।

এসময় সিংগাইর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, জেলা পরিষদ সদস্য তমেজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খান, রমজান আলী, শওকত হোসেন বাদল, শাহাদাৎ হোসেন, আবুল হোসেন, জাহিদুল ইসলাম ভূইঁয়া, জাহিনুর রহমান সৌরভ, রিপন দেওয়ান, হরিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা খাতুন, ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, মোয়াজ্জেম হোসেন, মো: আব্দুল মতিন, সিংগাইর পৌরসভার কাউন্সিলর শামসুল ইসলাম, সমেজ উদ্দিন, কামাল হোসেন, পারুল আক্তার, আলেয়া বেগম, তাসরিন নাহার, ভাষা শহীদ রফিক উদ্দীনের ভাই খোরশেদ আলম, ও সিংগাইর পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ফয়জুল ইসলামসহ সমাজের বিভিন্ন শ্রেনীপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাতক্ষীরা, শেরপুর (বগুড়া), চাটমোহর, সাটুরিয়া ও আশুলিয়ার শ্রীপুরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

৬ষ্ঠ থেকে এসএসসি পরীক্ষার্থীদের ক্লাস রুটিন প্রকাশ

বিশ্বনেতাদের শুভেচ্ছায় ভাসছেন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা

গোবিন্দগঞ্জে বাবার ট্রাক্টরের নিচে পড়ে ছেলে নিহত

এদেশের একজন মানুষও খাদ্য, বস্ত্র ও গৃহহীন থাকবে না : সুজিত রায় নন্দী

সৌদি পৌঁছেছেন ৬৭১০৫ হজযাত্রী, এ পর্যন্ত ৮ জনের মৃত্যু

বিশ্ব নারী দিবসে ৮ নারী পাচ্ছেন নাট্য সম্মাননা

ডিজেলের বোঝা মাথায় নিয়ে আগাম আলু চাষে ব্যস্ত কৃষক

সুইসকন্ট্যাক্ট ও দারাজ বাংলাদেশ লিমিটেডের চুক্তি স্বাক্ষর

লালমনিরহাটের কালীগঞ্জে দুই নারীর মরদেহ উদ্ধার

ব্রেকিং নিউজ :