300X70
সোমবার , ১৭ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আওয়ামীলীগ সরকার পাশে রয়েছে : রংপুরে বানিজ্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৭, ২০২২ ৭:১৪ অপরাহ্ণ

প্রতিনিধি, রংপুর : রংপুরে সফররত বানিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি বলেছেন, মানুষের কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। দেশের উত্তরাঞ্চলে শীত একটু বেশি। শীতে মানুষ যাতে কষ্ট না পায় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সবধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। শীতার্থ মানুষের কষ্ট লাঘবে আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে রয়েছে। মানুষের কষ্ট লাঘবে আমি এর আগেও আপনাদের কাছে এসেছি, আজও আসলাম। কোন মানুষ যেন শীতে কষ্ট না পায়, সেদিকে আমাদের দৃষ্টি আছে। আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো। সমাজের সবাইকে খেয়াল রাখতে হবে, যাতে অসহায় মানুষ কষ্ট না পায়। বাণিজ্যমন্ত্রী বলেন, বিশ্বে অন্যান্য দেশের মতো আমাদের দেশেও করোনার প্রকোপ বেড়ে গেছে। সবাই সাবধানে থাকবেন, মাস্ক পরবেন এবং স্বাস্থ্য বিধি মেনে চলবেন। করোনার এই দু:সময়ে প্রধানমন্ত্রী আমাদের পাশে ছিলেন, আছেন এবং থাকবে। কেউ মনোবল হারাবেন না। বিপদের সময় যাদের কাছে পেয়েছেন, আগামীতেও পাবেন। যাদের সহযোগিতা পেয়েছেন তাদের মনে রাখবেন। আওয়ামীলীগ সরকার সব সময়েই আপনাদের পাশে ছিল এবং থাকবে।

বাণিজ্যমন্ত্রী আজ ( ১৭ জানুয়ারি) দিনভর নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, পীরগাছায় যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা চলমান রাখতে আমাকে সহযোগিতা করুন। আমি আপনাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। তিনি সকলকে মাক্স পড়ার আহবান জানিয়ে বলেন, স্বাস্থ্য বিধি মেনে চলার কোন বিকল্প নাই। আপনারা আমাদের প্রধানমন্ত্রী ও আমার জন্য দোয়া করবেন, আমরা যেন দেশের মানুষের সেবায় কাজ করে যেতে পারি।

উল্লেখ্য, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ব্যক্তিগত তহবিল থেকে তিন হাজার কম্বল নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগাছা উপজেলার পারুল, পীরগাছা, কৈকুড়ী, কান্দি, তাম্বুলপুর, ছাওলা, অন্নদানগর, ইটাকুমারী ও কল্যাণী ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে বিতরণ করেন।

দিনভর কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যানরগণ। এ সময় পীরগাছা উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, বানিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা(রাজনৈতিক) কামরুজ্জামান চৌধুরী তুহিন, পীরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে দুপুরে বানিজ্যমন্ত্রী টিপু মুনশি তাঁর মামা ছাওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শাহ আব্দুল হাকিম এর কবর জিয়ারত করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রেমিকার জন্য চুরি করতে গিয়ে খুন, অতঃপর যে ভয়ঙ্কর শাস্তি হল যুবকের!

মার্চে বাণিজ্যিকভাবে ফাইভ-জি চালু হবে : টেলিযোগাযোগ মন্ত্রী

গ্রাহক অভিজ্ঞতার মান বাড়াতে বাংলালিংক ও নভোএয়ারের যৌথ উদ্যোগ

বাংলাদেশ ব্যাংকের সাথে সাউথইস্ট ব্যাংকের চুক্তি স্বাক্ষর

খোলা ভোজ্যতেলে বাড়ছে স্বাস্থ্যঝুঁকি

হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদি গেলেন সেনাপ্রধান

ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে নতুন চার সেন্টার চালু

জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

দূর্যোগ ঝুঁকি হ্রাসে পরিবেশ ও বাস্তুতন্ত্রের স্বাভাবিকতাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে

এলজিইডি ক্রিলিকের কনসালটেটিভ এ্যাডভাইসরি গ্রুপের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :