300X70
মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শুদ্ধ সঙ্গীত চর্চায় অনুকরণীয় হয়ে থাকবেন সন্ধ্যা মুখোপাধ্যায় : গোলাম মোহাম্মদ কাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক  : উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, সন্ধ্যা মুখোপাধ্যায় উপমহাদেশের সঙ্গীত প্রেমিদের দীর্ঘ দিন মুগ্ধ রেখেছিলেন সুরের আবেশে। তাঁর অসংখ্য গান অক্ষয় হয়ে দোলা দেবে সঙ্গীতমোদীদের। ঈর্ষণীয় জনপ্রিয়তা আর অসংখ্য পুরস্কার অনন্যা করেছে সন্ধ্যাজীকে। সন্ধ্যা মুখোপাধ্যায় এর মৃত্যুতে সঙ্গীত ভুবনে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পুরণ হবার নয়। শুদ্ধ সঙ্গীত চর্চায় অনুকরণীয় হয়ে থাকবেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। সন্ধ্যা মুখোপাধ্যায় এর মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের এমপি এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :