300X70
সোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘শেখ হাসিনার দর্শন : ভিশন ও নেতৃত্ব, উন্নয়নের চাবিকাঠি’ বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১:১৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : অনুষ্ঠিত হলো ‘শেখ হাসিনার দর্শন : ভিশন ও নেতৃত্ব, উন্নয়নের চাবিকাঠি’ শীর্ষক বইয়ের প্রকাশনা উৎসব। বইটির লেখক পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্যবিশারদ মিলনায়তনে এই প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক. ম মোজাম্মেল হক।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।
অনুষ্ঠানে আলোচক ছিলেন প্রথমআলোর ব্যবস্থাপনা সম্পাদক ও কথাসাহিত্যিক আনিসুল হক এবং ঢাকা বিশ^বিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ শাহাদাত হোসেন সিদ্দিকী। এছাড়া বই সম্পর্কে বক্তত্ব রাখেন বইটির লেখক ড. এ কে আব্দুল মোমেন।
স্বাগত বক্তব্য প্রদান করেন বেঙ্গলবুকসের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হাসান। এছাড়া বেঙ্গলবুকস নিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির প্রকল্পপ্রধান
আজহার ফরহাদ। ধন্যবাদ জ্ঞাপন করেন বেঙ্গলবুকসের কনসালট্যান্ট
গাজী মুনছুর আজিজ।
‘শেখ হাসিনার দর্শন : ভিশন ও নেতৃত্ব, উন্নয়নের চাবিকাঠি’ শীর্ষক এই বইটিতে শেখ হাসিনার শাসনামলে বিভিন্ন সেক্টরে উল্লেখযোগ্য অগ্রগতির নানা তথ্য তুলে ধরা হয়েছে। এছাড়া রাষ্ট্রনায়ক হিসেবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের নানা বিষয়ও উঠে এসেছে। লেখকের সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নানা স্মৃতির কথাও বলা হয়েছে বইটিতে।
বইটির প্রচ্ছদ ও শিল্প নির্দেশনা দিয়েছেন আজহার ফরহাদ। ১৬৮ পৃষ্ঠার বইটির দাম ৬৯০ টাকা। একুশে বইমেলায় বইটি পাওয়া যাবে সোহরাওয়ার্দী উদ্যানে বেঙ্গলবুকসের ৮৮ নম্বর স্টলে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :