300X70
শুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করা আমাদের দায়িত্ব : সালমান এফ রহমান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : দেশে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ষষ্ঠ ধাপে ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলার ১৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সবকটিতেই আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীরা জয়ী হয়েছেন। তাঁদের এই জয়ে অভিনন্দন জানিয়েছেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবন চত্ত্বরে অবস্থিত এল.ডি হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নব-নির্বাচিত চেয়ারম্যানদের অভিনন্দন জানান সালমান এফ রহমান। ঢাকা-১ আসনের নবাবগঞ্জ ও দোহার উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যানদের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দিতেই এ মতবিনিময় সভার আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেন, মনোনয়ন ঠিক ছিলো বলেই দোহার ও নবাবগঞ্জের সবগুলো ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জয়ী হয়েছেন। নৌকার বিজয় অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সরকারের বিরুদ্ধে নানা ধরণের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নৌকা যেন পথ না হারায় সেজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সততা ও নিষ্ঠার সঙ্গে নবনির্বাচিত চেয়ারম্যানদের কাজ করতে হবে। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রীর আস্থাভাজন সালমান এফ রহমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি বলেছেন, আওয়ামী লীগ নেতারা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন না করলে সারাদেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল আরো ভালো হতো। দলীয় ঐক্যের কারণেই ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোহার ও নবাবগঞ্জে ১৯টি ইউনিয়ন পরিষদের সবকটিতেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীগণ জয়ী হয়েছেন।

সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগের প্রতিটি অঙ্গ সংগঠন মনোনীত প্রার্থীকে জেতাতে ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন, যার ফলেই দোহার-নবাবগঞ্জে প্রতিটি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের শতভাগ সফলতা এসেছে।

আধুনিক দোহার ও নবাবগঞ্জের রুপকার সালমান এফ রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন কাউকে নমিনেশন দেন, তখন আমাদের সবার দায়িত্ব হয়ে যায় নৌকার সেই প্রার্থীকে জয়ী করা। আমি সবাইকে ধন্যবাদ জানাই যারা আমার ডাকে সাড়া দিয়ে আমার নির্বাচনী এলাকায় প্রতিটি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নিরলস ভাবে কাজ করেছেন।

দোহার-নবাবগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি যখন যা চেয়েছি, তাই পেয়েছি। আগে ঢাকা থেকে দোহার-নবাবগঞ্জ যেতে কতো কষ্ট করতে হতো। আর এখন ১ ঘন্টায় আমরা যেতে পারছি। এই উন্নয়নের পেছনে অবদান একমাত্র জননেত্রী শেখ হাসিনার।

নব-নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে সালমান এফ রহমান বলেন, আজকে যাঁরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাঁদের দায়িত্ব অনেক বেড়ে গেলো। তাঁরা সব সময় নিজেদের দেশ ও জনগণের সেবক ভেবে সবাইকে সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো: এনামুর রহমান এমপি বলেন, আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন উন্নয়নের ধারা দুর্বার গতিতে এগিয়ে যাবে। আগামী নির্বাচনেও যেন নৌকা মার্কা বিজয়ী হতে পারে তার জন্য আপনাদের কাজ করতে হবে। সেই সঙ্গে নব-নির্বাচিত চেয়ারম্যানদের ন্যায় ও সততার সঙ্গে কাজ করার আহ্বানও জানান তিনি।

সালমান এফ রহমানের সভাপতিত্বে আয়োজিত এই শুভেচ্ছা ও মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ জাতীয় ও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :