300X70
বৃহস্পতিবার , ১৭ জুন ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“সনি-র‌্যাংগস অনলাইন স্টোরের বর্ষপূর্তি ক্যাম্পেইন” ও “ঈদ উৎসব-কুরবানী অফার” এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৭, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র‌্যাংগস, সোনারতরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকা-এ অবস্থিত নিজস্ব শোরুমে “সনি-র‌্যাংগস অনলাইন স্টোরের বর্ষপূর্তি ক্যাম্পেইন” ও “ঈদ উৎসব – কুরবানী অফার” এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করলো।

সনি-র‌্যাংগসএই অনুষ্ঠানের মধ্য দিয়ে সনি-র‌্যাংগস অনলাইন স্টোরের বর্ষপূর্তি উপলক্ষে আকর্ষণীয় ক্যাম্পেইনের উদ্বোধন করলো র‌্যাংগস। ৭২ ঘন্টার বিশেষ মূল্য ছাড় -এআগামী ১৯শে জুন পর্যন্ত সনি-র‌্যাংগস অনলাইন স্টোরে অর্ডার করে বা সরাসরি দেশব্যাপী সনি-র‌্যাংগস এর শোরুম থেকে ক্রেতারা অর্ধেক দামে পাচ্ছেন এই অফারের সকল ইলেকট্রনিক্স পণ্য।

একই সাথে সনি-র‌্যাংগস উদ্বোধন করলো “ঈদ উৎসব – কুরবানী অফার”-ক্যাম্পেইন এর। বরাবরের মতোই সেরা মানের ইলেকট্রনিক্স পণ্যের নিশ্চয়তা নিয়ে এবারের ঈদ-উল-আযহা উপলক্ষেক্রেতাসাধারণের জন্য বাজারে নিয়ে এসেছে ২৫টি মডেলের কেলভিনেটর ও র‌্যাংগস ব্র্যান্ডের নতুন রেফ্রিজারেটর ও ফ্রিজার।সেই সাথে বর্তমান সাইড বাই সাইড, মাল্টিডোর রেফ্রিজারেটর ও নো-ফ্রস্ট ফ্রিজার এর মডেলগুলোও ক্যাম্পেইনের আওতায় থাকছে।

আরো যুক্ত হয়েছে র‌্যাংগস এলইডি টিভির “ঐ” সিরিজের ৩২” থেকে ৬৫” ইঞ্চি সাইজের নতুন এন্ড্রয়েড এলইডি টিভি।সনি-র‌্যাংগস অনলাইন স্টোরে অর্ডার করে বা দেশব্যাপী শোরুম থেকে কেলভিনেটর, র‌্যাংগস ও ইন্ডেসিট ব্র্যান্ডের রেফ্রিজারেটর ও ফ্রিজার; সনি ও র‌্যাংগস এলইডি টিভি; ওভেন, ওয়াশিং মেশিন ও হোম এপ্লায়েন্সক্রয়ে আকর্ষণীয় ডিসকাউন্ট, পণ্যভেদে ফ্রি গিফট এর পাশাপাশি রেফ্রিজারেটর ও ফ্রিজার ক্রয়ে প্রতি সপ্তাহে ৫০জন এবং মোট ২০০জন ভাগ্যবান বিজয়ী ক্রেতা পাবেন ১টি করে গরু একদম ফ্রি।

“সনি-র‌্যাংগস অনলাইন স্টোরের বর্ষপূর্তি ক্যাম্পেইন” ও “ঈদ উৎসব – কুরবানী অফার” এর উদ্বোধন করেন র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিঃ -এর ম্যানেজিং ডিরেক্টর জনাব একরাম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং ও সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ৩১শে জুলাই, ২০২১ পর্যন্তএই “ঈদ উৎসব” ক্যাম্পেইন চলবে। তবে অতিরিক্ত ভীড় নিরুৎসাহিত করতে বা কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহুর্তে সনি-র‌্যাংগস কর্তৃপক্ষ“ঈদ উৎসব”-এর কার্যক্রম বন্ধ করতে পারবেন।

গত ৩৮ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

উপমহাদেশীয় বিদেশি ভাষার সিনেমা আমদানির জন্য তথ্যমন্ত্রীকে চিঠি

করোনা বিরোধী জনসচেতনায় মহেশপুরে পুলিশ জনতার সাথে মহেশপুর উপজেলা আওয়ামী লীগ

কবিরাজ সেজে ১৭ বছর আত্মগোপনে ছিলেন ফাঁসির আসামি

চিলমারী নদীবন্দর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব

দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১, হাসপাতালে ১০

সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে সরকার : সেতুমন্ত্রী

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী

পেপারফ্লাই ও ডিজিকন এর মধ্যে চুক্তি স্বাক্ষর

নরসিংদীতে শ্রমজীবীরা অলস সময় কাটাচ্ছেন মাছ ধরে

আইয়ুব আলী ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান ধারাবারিষা

ব্রেকিং নিউজ :