300X70
বৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথ আফ্রিকার ব্লমফন্টেইনে “সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানি পি টি ওয়াই লিমিটেডের” ৩য় শাখার উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১, ২০২২ ৯:৫২ অপরাহ্ণ

‍‍‍‍‍‍‍‍নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি সাউথ আফ্রিকার ব্লমফন্টেইনে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সম্পূর্ণ মালিকানাধীন এক্সচেঞ্জ হাউজ “সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানী (সাউথ আফ্রিকা) পি টি ওয়াই লিমিটেড” এর তৃতীয় শাখার উদ্বোধন করা হয়েছে।

সাউথ আফ্রিকায় নিযুক্ত বাংলাদেশের মাননীয় হাই কমিশনার নূর -ই- হেলাল সাইফুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ব্লমফন্টেইন শাখাটির শুভ উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে সাউথইস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল ডিভিশনের প্রধান মোঃ জাহাঙ্গীর কবির উপস্থিত ছিলেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ব্লমফন্টেইনে বসবাসরত গণ্যমান্য বাংলাদেশী সহ স্থানীয় কমিউনিটির লোকজন, স্থানীয় ব্যবসায়ীবৃন্দ এবং সাউথইস্ট এক্সচেঞ্জ হাউসের অন্যান্য কর্মকর্তগণ উপস্থিত ছিলেন।

রেমিট্যান্স সেবা প্রদানের লক্ষ্যে সাউথ আফ্রিকায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সম্পূর্ণ মালিকানাধীন এক্সচেঞ্জ হাউজ “সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানী (সাউথ আফ্রিকা) পি টি ওয়াই লিমিটেড” ২০১৪ সালের ১৪ ডিসেম্বর সাউথ আফ্রিকার জোহানসবার্গে প্রথম শাখার মাধ্যমে কার্যক্রম শুরু করে পরবর্তীতে ১৭ই নভেম্বর ২০১৯ তারিখে সাউথ আফ্রিকার কেপটাউন এর রাইলেন্ডস-এ দ্বিতীয় শাখাটির কার্যক্রম শুরু করে।

বর্তমানে ব্লমফন্টেইনে এই তৃতীয় শাখাটি উদ্বোধনের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা সাউথইস্ট এক্সচেঞ্জ হাউজের মাধ্যমে তাদের কষ্টার্জিত টাকা সাউথইস্ট ব্যাংকের বিস্তৃত শাখা নেটওয়ার্কের মাধ্যমে ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অতি দ্রুত নিরাপদে প্রেরণ ও বিতরণ করতে পারবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :