300X70
শনিবার , ২৬ মার্চ ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাকিবের হাতে অরেঞ্জ বাক্সে কী?

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৬, ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ক্রিকেটের জান ও প্রাণ সাকিব আল হাসান। তার অসাধারণ অল-রাউন্ড নৈপুণ্যে দক্ষিণ আফ্রিকা জয় করেছে টিম টাইগার্স। প্রোটিয়া বধের পরদিন বিশ্বসেরা অলরাউন্ডার তার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি সোফায় বসে আছেন, সামনে টেবিলের ওপর অরেঞ্জ রিবন দিয়ে পেঁচানো সাদা একটি বক্স; পাশে আছে একটি ফ্লাওয়ার বুকে। ভিডিও’র শুরুতেই দেখা যায় সাকিব জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য হাসিমুখে সবাইকে ধন্যবাদ দিচ্ছেন; অপো’র পক্ষ থেকে পাঠানো গিফটগুলো দেখে তিনি অত্যন্ত খুশি হন । বিশেষ করে, তিনি যখন অরেঞ্জ রিবনে পেঁচানো সাদা বক্সটি খুলেন তখন ভেতর থেকে একটি অরেঞ্জ আলোর রশ্মি তার মুখে ছড়িয়ে পড়ে এবং তিনি চমকে যান। এ গিফটি আসলে কি? এ আলোটি কি অপো’র নতুন ফ্যান্টাস্টিক স্মার্টফোন থেকে ছড়িয়ে পড়ে তার মুখকে আলোকিত করেছে?
দুবাইয়ে সংক্ষিপ্ত সফর শেষ করে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দক্ষিণ আফ্রিকা সফরে যায় সাকিব আল হাসান।
দুবাই যাওয়ার আগে ও সেখানে পৌঁছে ফেসবুকে তিনটি পোস্ট দেন সাকিব আল হাসান। এ তিনটি পোস্টেই তিনি বিশেষ কিছুর ইঙ্গিত দেন। তিনি সম্ভবত অরেঞ্জ রঙের রিবন দিয়ে পেঁচানো সাদা বক্সের ভেতরে থাকা জিনিসটি কি তারই ইঙ্গিত দিয়েছেন। দুবাই যাওয়ার আগে বাংলাদেশের এয়ারপোর্টে পৌঁছে সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট দেন, যার শিরোনাম ছিলো ‘ফ্যান্টাস্টিক ট্যুর স্টার্টেড উইথ অপো’। দুবাই পৌঁছে সমু্দ্রের তীরে এক বাড়ির বারান্দায় দাঁড়িয়ে সাকিব তার ভ্যারিফায়েড ফেসবুক পেজ থেকে আরেকটি ছবি পোস্ট করেন যার ক্যাপশন ছিলো ’ হোয়াট আ ফ্যান্টাস্টিক সানি ডে উইথ আ নাইস ভিউ’। এখানেই শেষ নয়, নয়নাভিরাম সবুজ মাঠে সাকিবকে দেখা যায় ফিল্ডিং প্রশিক্ষণ করছেন এবং ক্যাচ ধরার ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন, যার ক্যাপশন ছিলো ‘দ্য প্লেস ইজ সো ফ্যান্টাস্টিক দ্যাট আই স্পেন্ট সাম গ্রেট মোমেন্টস।’
এ পোস্টগুলো বিশেষ কিছুর ইঙ্গিত প্রদান করেন! জন্মদিনের গিফট হিসেবে অরেঞ্জ রঙের রিবন দিয়ে পেঁচানো সাদা বক্সের ভেতরে আসলে কি আছে? বাংলাদেশের সাবেক অধিনায়ক কি নতুন কিছু নিয়ে হাজির হচ্ছেন? তা হয়তো দর্শকরা অচিরেই জানতে পারবেন!

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সারবিশ্বে করোনায় মৃত্যু ৩১ লাখ ৬৩ হাজার ৮৭৩ জন

ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবে উপকূলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি

উৎকর্ষে অনন্য পাঁচটি স্থাপত্যকে স্বীকৃতি দিল বার্জার

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

ইবিতে সকালে নিয়োগ বোর্ড স্থগিত, বিকেলে উপাচার্যের নতুন অডিও ফাঁস

ডিজিটাল সংযুক্তির মহাসড়ক অব্যাহতভাবে গড়তে হবে : মন্ত্রী মোস্তাফা জব্বার

সীতাকুণ্ডে শিপইয়ার্ডে অগ্নিকাণ্ড, দুজন দগ্ধসহ চার শ্রমিক আহত

আগামীকাল কালশী ফ্লাইওভার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

জুমার নামাজের সময় আফগানিস্তানে বিস্ফোরণ, নিহত ১০০ মুসল্লি

এবার স্ব-স্ব শিক্ষাপ্রতিষ্ঠানে অষ্টম শ্রেণির মূল্যায়ন

ব্রেকিং নিউজ :