300X70
শুক্রবার , ৪ আগস্ট ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্তে ৪টি স্বর্ণের বারসহ ১ জন পাচারকারী আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৪, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত থেকে ৪৬৬.৫৫০ গ্রাম ওজনের ০৪টি স্বর্ণের বারসহ ১ জন পাচারকারী আটক করেছে বিজিবি।

আজ শুক্রবার (৪ আগষ্ট) বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সাতক্ষীরা সদর উপজেলার কালিয়ানী ছয়ঘরিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশ হতে ভারতে স্বর্ণ পাচার করবে।

উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হকের সার্বিক দিক নির্দেশনায় কালিয়ানী বিওপি‘র নায়েক মোঃ মোজাফফর হোসেনের নেতৃত্বে বিজিবির একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত এলাকায় কৌশলে অবস্থান গ্রহণ করে।

এ সময় আভিযানিক দল মোঃ মোস্তাফিজুর রহমান (৩০), পিতা-মোঃ শাহাদৎ হোসেন, গ্রাম-কালিয়ানী, ডাকঘর-বৈকারী, থানা ও জেলা-সাতক্ষীরাকে আটক করে। পরবর্তীতে টহলদল আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে ডান পায়ের জুতার ভিতরে কালো স্কচটেপ মোড়ানো অবস্থায় ৪টি স্বর্ণের বার উদ্ধার করে। জব্দকৃত স্বর্ণের ওজন ৪৬৬.৫৫০ গ্রাম যার আনুমানিক বাজারমূল্য ৩৯ লক্ষ ৩৭ হাজার ৬৮২ টাকা।

এ ব্যাপারে আটককৃত ব্যক্তিকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :