300X70
শুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাফ চ্যাম্পিয়ন দলের দুই ফুটবলারকে লাখ টাকা দিচ্ছেন মাগুরা জেলা প্রশাসন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: মাগুরার দুই নারী ফুটবলার সাথি বিশ্বাস (১৭) ও ইতি রানী মণ্ডল (১৬) নারী সাব চ্যাম্পিয়ন দলে থাকায় তাদের ১ লাখ টাকা করে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ বৃহস্পতিবার বিকালে ওই দুই নারী ফুটবলারের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন ও জেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কারের ঘোষণা দেন।

একই সাথে দুই নারী ফুটবলের বেড়ে ওঠা গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলাধুলার মান উন্নয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা প্রদান করা হয়।
উপজেলার নির্বাহী কর্মকর্তা জানান, নারী সাফ চ্যাম্পিয়নশিপে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আর সেই চ্যাম্পিয়ন দলের দু’জন গর্বিত সদস্য রয়েছে মাগুরার। সত্যিই আমরা মাগুরাবাসী অনেক আনন্দিত। মাগুরা জেলা প্রশাসক তাদের দু’জনকে এক লাখ টাকা করে পুরস্কার ঘোষণা করেছেন।

তিনি আরও বলেন, আমি সেই বার্তা পৌঁছে দিতে ও শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম তাদের বাড়িতে। আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছি। এ ছাড়া জেলা পর্যায়ে একটি সংবর্ধনের আয়োজন করা হবে বলেও তিনি জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :