300X70
রবিবার , ১১ এপ্রিল ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাবেক প্রেমিকের গোপনাঙ্গ কর্তন, অভিযুক্ত প্রেমিকা আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১১, ২০২১ ২:০২ পূর্বাহ্ণ

প্রতিনিধি, শেরপুর: সদ্যবিবাহিত স্ত্রীকে রেখে সাবেক প্রেমিকার ডাকে সাড়া দিয়ে অবৈধ মেলামেশার সময় জিহানুল ইসলাম জিহান (২৫) নামের প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন প্রেমিকা রীনা খাতুন (২২)। শুক্রবার (৯ এপ্রিল) রাতে ঘটনাটি ঘটেছে শেরপুর শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে। জিহানের উপজেলার ষাইটকাঁকড়া গ্রামের আবু সামার ছেলে।

পরে প্রেমিক জিহানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শ্রীবরদী থানা পুলিশ রীনাকে আটক করেছে। অভিযুক্ত রীনা অসুস্থ হয়ে পড়ায় পুলিশের হেফাজতে জেলা সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিহানের সাথে উপজেলার বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে রীনার প্রেমের সম্পর্ক ছিল। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করেন। এতে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রীনার।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে রীনা তার সাবেক প্রেমিক জিহানকে ডেকে নিজ বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তার সাথে মেলামেশা করতে গেলে ধারালো চাকু দিয়ে আকস্মিকভাবে জিহানের বিশেষ অঙ্গ কেটে দেয়।

এসময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনার বিষয়ে শ্রীবরদী থানার ওসি মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় আহত জিহানের বাবা আবু সামা বাদী হয়ে রীনা খাতুন ও তার ছোটবোন রীতা আক্তারকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা আরও ২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তবে রীনা খাতুনকে আটক করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :