300X70
শনিবার , ৩০ মার্চ ২০২৪ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচারকারী মিঠুনকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩০, ২০২৪ ১১:৩৯ অপরাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভারে সাংবাদিক নির্যাতনকারী ভয়ংকর প্রতারক, সমকামী, চাঁদাবাজ ও এক ডজনের অধিক মামলার আসামী মিঠুন সরকারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে সাভারে কর্মরত সাংবাদিকরা।

গত কয়েকদিন ধরে সাভারে কয়েকজন সাংবাদিকদের বিরুদ্ধে সে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের অপপ্রচার চালিয়ে আসছিল। গতকাল শনিবার সকালে এসব অপপ্রচারের প্রতিবাদে সাভার প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সাভারে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যম কর্মীরা এ মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সমকামী,প্রতারক মিঠুন সরকারকে বিভিন্ন অপকর্মে জড়িত থাকার অভিযোগে সাভার প্রেসক্লাব থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়। বহিস্কার হওয়ার পর থেকেই মিঠুন সাভার প্রেসক্লাব ও সংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চালিয়ে আসছে।

মিঠুন সরকার সাংবাদিকদের ভাবমূর্তি ক্ষুন্নসহ থানায় মিথ্যা অভিযোগ দায়েরের মাধ্যমে সাংবাদিকদের হয়রানি ও হত্যার হুমকি দিচ্ছে প্রতিনিয়ত। হত্যার হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে গত বুধবার রাতে সাভার মডেল থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক অরূপ রায়, সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকালের সাংবাদিক গোবিন্দ আচার্য্য এবং আরটিভির সাংবাদিক জিয়াউর রহমান জিয়া।

সাংবাদিকরা অভিযোগ করেন, মিঠুন সরকার একজন চিহ্নিত প্রতারক ও চাঁদাবাজ । তার বিরুদ্ধে মারধোর, হত্যাচেষ্টা, তথ্যপ্রযুক্তির অপব্যবহার, সমকামীতাসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে। এছাড়া এক ডজনেরও বেশী সাধারণ ডাইরী রয়েছে তার বিরুদ্ধে। তাই অবিলম্বে সন্ত্রাসী মিঠুন সরকারের গ্রেফতার করে শাস্তির দাবী জানান সাংবাদিকরা।

সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের সভাপতিত্বে ও তোফা সানীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিএফইউজে’র সাবেক দপ্তর সম্পাদক বরুন ভৌমিক নয়ন, সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, আজকের পত্রিকার নিজস্ব প্রতিবেদক অরূপ রায়, সাভার পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মাসুদ, সাংবাদিক শেখ আবুল বাশার, নজমুল হুদা শাহীন, আব্দুল হালিম, গোলাম পারভেজ মুন্না, মোহাম্মদ ওমর ফারুক, ফাহাদ-ই আজম, জিয়াউর রহমান জিয়া, নাজমুল হুদা, ওমর ফারুক,এস এম মনিরুল ইসলাম, শম্ভু সরকার, সোহেল রানা প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বরিশাল বিমানবন্দর হবে সবথেকে আধুনিক ও যুগোপযোগী : বিমান প্রতিমন্ত্রী

পিকে হালদারসহ ১৪ জনের বিচার শুরু

এক চোখ হারাতে পারেন হামলার শিকার সালমান রুশদি

সমাজের বিত্তবানদেরকে গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : শিল্প প্রতিমন্ত্রী

কারাগারে জাতীয় চার নেতা হত্যা ইতিহাসের নিষ্ঠুরতম জেল হত্যাকাণ্ড : উপাচার্য ড. মশিউর রহমান

বাণিজ্যিক সিনেমায় অনুদানে তথ্যমন্ত্রীকে চলচ্চিত্র সমিতিগুলোর ধন্যবাদ

কিংস অ্যারেনা বাংলাদেশ ফুটবলের গর্ব

ব্যক্তি ও রাজনৈতিক স্বার্থে ইসলামকে ব্যবহারকারীরা আলেমদের শত্রু : তথ্যমন্ত্রী

করোনা: বিশ্বজুড়ে দৈনিক মৃত্যুর সংখ্যা আরও বেড়েছে

হেল্পলাইনে ২৪ ঘণ্টায় মিলবে পাসপোর্টের সকল সেবা

ব্রেকিং নিউজ :