300X70
মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে হকার্স লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৪, ২০২৩ ১:১৬ পূর্বাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : বাংলাদেশ হকার্স লীগ সাভার উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ডে পুরাতন ওভারব্রিজের পূর্ব পাশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ৩বছরের জন্য হকার্সলীগের উপজেলা শাখার সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের মোল্লা এবং পৌর শাখার সভাপতি নজরুল ইসলাম ও কামাল হোসেন পুনরায় সিলেকশনের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা,সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান (জিএস মিজান), ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী মাসুদ, সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, বাংলাদেশ হকার্স লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন জমাদার, সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম।
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকার্স লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য এমএ কাশেম।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হকার্স লীগ সাভার উপজেলা শাখার সহ-সভাপতি জাকির হোসেন,পৌর শাখার সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ বাংলাদেশ হকার্স লীগ সাভার উপজেলার অন্তর্গত সকল ইউনিটের নেতা-কর্মীবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ডিজিটাল প্রযুক্তিতে বাংলা হবে পৃথিবীর তৃতীয় বৃহত্তম ভাষা: মোস্তাফা জব্বার

উত্তরে শীত বাড়তে পারে, সপ্তাহ শেষে দক্ষিণে বৃষ্টির আভাস

বিদেশি পর্যবেক্ষক আসুক বা না আসুক, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : তথ্যমন্ত্রী

ফেনীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কুমিল্লায় আমেরিকা প্রবাসীকে হত্যার দায়ে পাঁচ জনের ফাঁসি

ডেঙ্গুতে এক দিনে মৃত্যু ১৩

খালেদা জিয়া-ড. ইউনূস ইস্যুতে অলআউট অ্যাকশনে আ‘লীগ

টাকার ব্যাপার থাকলে সৌদি আরবে যেতাম: মেসি

জলবায়ু সংকটময় পরিস্থিতিতে বিশ্ব নেতাদের সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে : মেয়র আতিকুল

শনিবার কমরেড মণি সিংহের ৩২তম প্রয়াণ দিবস

ব্রেকিং নিউজ :