300X70
মঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে ১৪ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ, ৫ মাদক কারবারি আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৪, ২০২৩ ১২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, সাভার : ঢাকার সাভারের জালেশ্বর এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক পরিবহনে ব্যাবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

সোমবার (১৩ মার্চ) সকালে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা জেলা উত্তর ডিবির অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে রবিবার (১২ মার্চ) দিবাগত রাতে সাভার মডেল থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের জালেশ্বর এলাকার মাশরুম উন্নয়ন সেন্টারের প্রধান ফটকের সামনে থেকে ওই মাদক কারবারিদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার সদর উপজেলার মধ্য বল্লমপুর এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো. আব্দুল আলীম (২৬), কুমিল্লার সদর উপজেলার ইটাল্লা এলাকার মো. রোকন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম ওরফে তপু (২৭), কুমিল্লার বুড়িচং উপজেলার আনন্দপুর এলাকার নজরুল ইসলাম কালুর ছেলে মো. বাদল (৩৫), কুমিল্লার সদর উপজেলার মাঝিগাছা এলাকার মৃত মো. আব্দুস সাত্তারের ছেলে মো. রফিক (২৬) এবং সাভার মডেল থানাধীন শাহিবাগ এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. আকাশ (৩০)।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে গতকাল রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-আরিচা মহাসড়কের মাশরুম সেন্টারের সামনে থেকে ৫ জন মাদক কারবারিকে আটক করা হয়।

এসময় মাদক পরিবহনে ব্যাবহৃত একটি সিলভার কালারের এলিয়েন প্রাইভেট কারের ভেতর থেকে ৭টি প্যাকেটে বাধা অবস্থায় ১৪কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা। আটক আসামীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :